আজ- ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  দুপুর ১:২৬

বাংলানিউজের সাংবাদিকের মোটরসাইকেল ছিনতাইয়ের চেষ্টা!

 
সাংবাদিক সুমন কুমার রায়

দৃষ্টি নিউজ:

বাংলা নিউজ ২৪ ডট কম ও জাতীয় দৈনিক সময়ের আলোর জেলা প্রতিনিধি সুমন কুমার রায় দৈনিক মজলুমের কণ্ঠের কাজ শেষে বুধবার(২৯ এপ্রিল) রাত সাড়ে ১১ টায় মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন। এ সময় তার মোটরসাইকেলটি ছিনতাইয়ের চেষ্টা করে দুর্বৃত্তরা। সুমন কুমার রায় দৈনিক মজলুমের কণ্ঠের নিজস্ব প্রতিবেদক ও টাঙ্গাইল শহরের কাগমারা মির্জামাঠ এলাকার বাসিন্দা।

সাংবাদিক সুমন কুমার রায় জানান, শহরের নিরালা মোড়-মেছের মার্কেট সড়কের পশ্চিম আকুর টাকুর পাড়া কাশেম মাল্টি প্রজেক্টের সামনে পৌঁছলে সিটি সাইবার ক্যাফের ইন্টারনেট সংযোগের ঝুঁলে থাকা তারের সাথে গলায় ফাঁস লেগে ছিঁড়ে যায়।

তাৎক্ষণিক মোটরসাইকেল ব্রেক করলে কাশেম মাল্টি প্রজেক্টের ভেতর থেকে কয়েকজন লোক বেরিয়ে আসেন। তারা সুমন কুমার রায়ের কাছে ইন্টারনেট সংযোগের তার কীভাবে ছিঁড়েছে তা জানতে চাওয়ার ছলে মোটরসাইকেলটি ছিনতাইয়ের চেষ্টা করে। বিষয়টি টের পেয়ে সুমন কুমার রায় ওই এলাকার সাংবাদিক শহীদুল ইসলামকে ফোনে জানান। ফোন পেয়ে শাহিদুল ইসলাম এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

সিটি সাইবার ক্যাফের ইন্টারনেট সংযোগের তার শহরের বিভিন্ন অলিগলিতে যত্রতত্র ছড়িয়ে পড়ে রয়েছে। এতে যে কোন সময় বড় ধরনের দুর্ঘটনা ঘটার আশঙ্কা রয়েছে।

সুমন কুমার রায় আরো জানান, তার মোটরসাইকেল ছিনতাই করার জন্য ইন্টারনেটের তারটি দুর্বৃত্তরা খুব নিচুতে ঝুঁলিয়ে রেখেছিল। ইন্টারনেট সংযোগের তারের কারণে পড়ে গেলেই তারা মোটরসাইকেল নিয়ে চলে যেত।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno