আজ- ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  সকাল ৬:৪৩

বাসাইলের আইসড়া বাজারে অগ্নিকাণ্ডে একজনের মৃত্যু

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের বাসাইল উপজেলার আইসড়া বাজারে সোমবার (৬ ফেব্রুয়ারি) মধ্যরাতে অগ্নিকাণ্ডে সৈয়দ মঞ্জুরুল ইসলাম(৬০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এসময় চারটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে।


নিহত সৈয়দ মঞ্জুরুল ইসলাম আইসড়া গ্রামের মৃত সৈয়দ আনোয়ার হোসেনের ছেলে। তিনি ওই বাজারে টেইলার্সের দোকান করতেন।


প্রত্যক্ষদর্শীরা জানায়, রোববার দিনগত রাত দুইটার দিকে আইসড়া বাজারে হঠাৎ করে একটি দোকানে আগুন জ্বলে উঠে। স্থানীয়রা দেখতে পেয়ে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালায়। এরই মধ্যে চারটি দোকানে আগুন ছড়িয়ে পড়ে।

প্রায় দুই ঘণ্টা পর ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছানোর আগেই স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনেন। অগ্নিকাণ্ডে টেইলার্সের দোকানের ভেতরে থাকা মঞ্জুরুল ইসলামের মৃত্যু হয়। অগ্নিকাণ্ডে বাজারের চারটি দোকানের প্রায় ১৫ লাখ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।


আইসড়া গ্রামের ইউপি সদস্য বাবুল সরকার জানান, হঠাৎ করে টেইলার্সের দোকান থেকে আগুন জ্বলে উঠে। ওই দোকানের ভেতরে মঞ্জুরুল ঘুমিয়ে ছিলেন। সেখান থেকে বের হতে না পারায় আগুনে পুড়ে তার মৃত্যু হয়। আগুনে চারটি দোকান ভস্মিভুত হয়েছে।


এ বিষয়ে বাসাইল ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ মাজহারুল ইসলাম জানান, টেইলার্সের দোকানে শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়।

ধারণা করা হচ্ছে- টেইলার্সের দোকানে থাকা ব্যক্তি আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়ে সেখানেই তার মৃত্যু হয়। এ ঘটনায় চারটি দোকান ভস্মিভুত হয়েছে। পুলিশের উপস্থিতিতে নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno