আজ- ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ সোমবার  দুপুর ১২:২৩

বাসাইলে জমি নিয়ে বিরোধে ভাইয়ের হাতে ভাই খুন

 

দৃষ্টি নিউজ:

20160324014440টাঙ্গাইলের বাসাইল উপজেলার ফুলকি ইউনিয়নের হাট বালিয়া গ্রামে মঙ্গলবার(২৫ এপ্রিল) দিবাগত রাতে জমি নিয়ে বিরোধের জের ধরে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন হয়েছেন। নিহতের নাম দুলাল (৪৫)। তিনি উপজেলার হাট বালিয়া দক্ষিণপাড়া গ্রামের মৃত সুমেজ উদ্দিনের ছেলে।
পারিবারিক সূত্রে জানা যায়, উপজেলার হাট বালিয়া দক্ষিণপাড়া গ্রামের মৃত সুমেজ উদ্দিনের ছেলে হানিফ (৫০) ও দুলালের (৪৫) মধ্যে পৈত্রিক জমি ভাগাভাগি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ নিয়ে দুইজনের মধ্যে পাল্টাপাল্টি মামলাও চলছিল। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার বিকালে ছোট ভাই দুলালের দায়ের করা মামলার তদন্ত করতে যায় বাসাইল থানা পুলিশ।
নিহতের স্বজনরা জানান, পুলিশ চলে যাওয়ার পর বড় ভাই হানিফসহ কয়েকজনে মিলে মঙ্গলবার সন্ধ্যায় ছোট ভাই দুলালের ওপর হামলা চালায়। এতে দুলাল গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিলে রাতে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নিহতের স্ত্রী সুফিয়া বেগম বলেন, দীর্ঘদিন ধরে জমি নিয়ে মামলা চলছিল। পুলিশ ওই মামলার তদন্ত  করে চলে যাওয়ার পর আমার স্বামীকে ওরা ১২-১৩ জনে মিলে লাঠি দিয়ে পিটিয়ে ও দা দিয়ে কুপিয়ে মেরে ফেলেছে।
বাসাইল থানার অফিসার ইনচার্জ নুরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্তরা পলাতক রয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno