আজ- ২৮শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  সকাল ৬:০৭

বাসাইলে বজ্রপাতে কৃষকের মৃত্যু

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের বাসাইল উপজেলার কাউলজানী ইউনিয়নের সুন্না উত্তরপাড়া গ্রামে শনিবার (২২ জুন) দুপুরের দিকে কৃষিজমিতে কাজ করতে গিয়ে বুলবুল আহমেদ(৫০) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। তিনি ওই গ্রামের ঈসমাইল হোসেনের ছেলে। কাউলজানী ইউপি চেয়ারম্যান আতাউল গণি হাবিব বিষয়টি নিশ্চিত করেছেন।


ইউপি চেয়ারম্যান আতাউল গণি হাবিব জানান, স্থানীয় কৃষক বুলবুল আহমেদ শনিবার সকালে সুন্না উত্তরকোড় এলাকার মাঠে (জমিতে) ধানক্ষেত পরিষ্কার করতে যান। এদিন সকাল সাড়ে ১০টার দিকে বৃষ্টি এবং বজ্রপাত শুরু হয়। বৃষ্টির মাত্রা বেশি হওয়ায় বুলবুল বাড়িতে ফেরার জন্য রওনা দেন। এসময় রাস্তায় ওঠার আগেই বজ্রাঘাতে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। একমাত্র উপার্জনক্ষম ব্যক্তিকে হারিয়ে দিশেহারা হয়ে পড়েছেন নিহতের পরিবার।


নিহতের চাচাত ভাই আসাদুজ্জামান, অপর চাচাত ভাই নাইকানীবাড়ী আলহাজ্ব হায়দার হামিদ মডেল স্কুলের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম জানান, তাদের ভাই ধানক্ষেত পরিষ্কার করতে গিয়েছিলেন। পরে বজ্রপাত শুরু হলে তিনি বাড়িতে ফেরার জন্য রওনা দেয়। এসময় বজ্রাঘাতে তিনি গুরুতর আহত হন। প্রায় এক ঘণ্টা পর খবর পেয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।


তারা জানান, একমাত্র উপার্জনক্ষম ব্যক্তিকে হারিয়ে তার পরিবার দিশেহারা হয়ে পড়েছে। তিনি কৃষি জমি আবাদ করে সংসার চালাচ্ছিলেন। তার স্ত্রী ও দুই মেয়ে রয়েছেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno