আজ- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  দুপুর ১২:৩১

বাসাইলে বল্লমের আঘাতে গৃহবধূ নিহত

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের বাসাইল উপজেলার স্থলবল্লা পূর্বপাড়া এলাকায় বাবার বাড়ির ওয়ারিশ বিক্রি করে টাকা না দেয়ায় শনিবার(৫ অক্টোবর) ভোরে গৃহবধূ স্বপ্না আক্তারকে উপর্যুপরি বল্লমের আঘাতে হত্যা করেছে স্বামী শাহীনুর রহমান। হত্যার পর টাঙ্গাইল জেনারেল হাসপাতালে স্ত্রীর মরদেহ রেখে পালিয়ে যান পাষন্ড স্বামী শাহীনুর রহমান, শশুর আব্দুস সামাদ ও আর শাশুড়ি তারা বানু। বিষযটি নিশ্চিত করেছেন বাসাইল থানার অফিসার ইনচার্জ(ওসি) এসএম তুহীন আলী।

পারিবারিক সূত্রে জানা যায়, বিদেশ ফেরত শাহীনুরের আয়-রোজগার বন্ধ হওয়ায় হতাশাগ্রস্তের এক পর্যায়ে মাদকাসক্ত হয়ে পড়েন। সম্প্রতি শাহীনুর তার স্ত্রীকে বাবার বাড়ির ওয়ারিশ বিক্রি করে টাকা এনে দেয়ার জন্য চাপ দেয়। স্বপ্না সন্তানদের ভবিষ্যৎ চিন্তা করে বাবার বাড়ির ওয়ারিশ আনতে অস্বীকার করায় বল্লম দিয়ে কয়েক বার আঘাত করে। এতে ঘটনাস্থলেই স্বপ্নার মৃত্যু হয়।

নিহত গৃহবধূ স্বপ্নার বাবা মুন্নান মেম্বার জানান, জমি বিক্রি করে টাকা না দেয়ার কারণে স্বপ্নাকে তার স্বামী ও শশুর-শ্বাশুরি মিলে বল্লম দিয়ে উপর্যুপরি আঘাতে স্বপ্নাকে হত্যা করে হাসপাতালে ফেলে পালিয়ে যায়। তিনি জানান, হাসপাতালে গিয়ে দেখি মেয়ের মরদেহটি পড়ে আছে। এ সময় শাহীনুরসহ ওই পরিবারের কেউ হাসপাতালে ছিল না। তিনি মেয়ে হত্যার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

বাসাইল থানার অফিসার ইনচার্জ(ওসি) এসএম তুহীন আলী জানান, নিহত গৃহবধূ স্বপ্না আক্তার(২৭) বাসাইল উপজেলার ব্রাহ্মণপাড়িল গ্রামের সাবেক ইউপি সদস্য মুন্নান মিয়ার মেয়ে। স্বপ্নাকে বল্লম দিয়ে একাধিক আঘাত করে হত্যা করা হয়েছে। পরে স্বপ্নার মরদেহ টাঙ্গাইল জেনারেল হাসপাতালে রেখে পালিয়ে গেছেন স্বামীর বাড়ির লোকজন। এছাড়াও অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno