আজ- ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ সোমবার  দুপুর ১:৩৫

বাসাইলে স্ত্রীকে পিটিয়ে হত্যা, স্বামী আটক

 

দৃষ্টি নিউজ:

20160324014440টাঙ্গাইলের বাসাইলে স্ত্রীকে পিটিয়ে হত্যা করেছে পাষন্ড স্বামী ফনি মিয়া (৩৫)। এ ঘটনায় এলাকাবাসীর সহযোগীতায় পুলিশ শুক্রবার (২৬ মে) বিকালে ফনি মিয়াকে আটক করেছে।
জানাগেছে, বাসাইলের উপজেলার কাশিল ইউনিয়নের দেউলি গ্রামে পারিবারিক কলহের জের ধরে ফনি মিয়া তার স্ত্রী দীপা বেগমকে শুক্রবার সকালে লাঠিদিয়ে আঘাত করে। পরে গুরুতর অবস্থায় তাকে প্রথমে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে তার অবস্থায়র অবনতি হলে গৃহবধু দীপাকে বিকালে ঢাকায় নেয়ার পথে মির্জাপুরে তিনি মারা যায়।
বাসাইল থানার এসআই ওমর ফারুক জানান, শুক্রবার সকালে স্বামী-স্ত্রীর সাথে কথাকাটাকাটির এক পর্যায় ফনি মিয়া ঘরে থাকা কাঠের লাঠি দিয়ে স্ত্রী দীপার মাথা আঘাত করে। এতে দীপা  মাটিতে লুটিয়ে পড়েন। পরে স্থানীয় লোকজন বিষয়টি টের পেয়ে ফনি মিয়াকে আটক ও আশঙ্কাজনক অবস্থায় দীপাকে উদ্ধার করে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাকে ঢাকায় রেফার করে। বিকালে তাকে ঢাকায় নেয়ার পথে মির্জাপুর এলাকায় তার মৃত্যু হয়। এ ঘটনায় আটককৃত স্বামী ফনি মিয়া একাই এই হত্যাকান্ড ঘটিয়েছে বলে স্বীকার করেছে। লাশ ময়না তদন্তের জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno