আজ- ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ সোমবার  রাত ১২:৪১

বাস ডাকাতি ও যৌন নিগ্রহে গ্রেপ্তারকৃতদের ছয় জনের তিন দিন করে রিমাণ্ড মঞ্জুর

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলে চলন্ত বাসে ডাকাতি ও যৌন নিগ্রহের ঘটনায় গ্রেপ্তারকৃত ১০ ডাকাতের মধ্যে ছয় জনের তিন দিন করে রিমাণ্ড মঞ্জুর করেছেন আদালতের বিচারক। বাকি চার ডাকাত স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে রাজি তাদের জবানবন্দি রেকর্ড করা হচ্ছে।

মঙ্গলবার (৯ আগস্ট) বিকালে টাঙ্গাইলের জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে উপস্থিত করা হলে বিচারক ফারজানা হাসানাত আসামিদের তিন দিন করে রিমাণ্ড মঞ্জুর করেন।

এর আগে আসামিদের আদালতে হাজির করে মামলার তদন্ত কর্মকর্তা হেলাল উদ্দিন প্রত্যেককে ৭ দিন করে রিমাণ্ডের আবেদন করেন। টাঙ্গাইলের আদালত পরিদর্শক তানবীর আহম্মেদ বিষয়টি নিশ্চিত করেছেন।


তিন দিন করে রিমাণ্ড মঞ্জুর হওয়া আসামিরা হচ্ছেন- সোহাগ মন্ডল(২০), খন্দকার হাসমত আলী ওরফে দীপু(২৩), বাবু হোসেন ওরফে জুলহাস(২১), মো. জীবন(২১), আব্দুল মান্নান(২২) ও নাঈম সরকার মুন্না(১৯)।


এছাড়া বাকী চারজন আসামি দন্ডবিধির ১৬৪ ধারায় জবানবন্দি দিচ্ছেন। তারা হচ্ছেন- রতন হোসেন(২১), মো. আলাউদ্দিন(২৪), রাসেল তালুকদার(৩২) ও আসলাম তালুকদার ওরফে রায়হান(১৮)।


উল্লেখ্য, মধুপুরে ঈগল পরিবহণের একটি নৈশকোচে যাত্রীবেশে ডাকাতি ও এক নারীকে পালাক্রমে যৌন নিগ্রহের ঘটনায় মূলপরিকল্পনাকারীসহ ডাকাত চক্রের ১০ সদস্যকে গ্রেপ্তার করে র‌্যাব। গত রোববার(৭ আগস্ট) রাতে ঢাকা, গাজীপুর ও সিরাজগঞ্জ এলাকায় গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।


এর আগে এ ঘটনায় বৃহস্পতিবার(৪ আগস্ট) ভোরে টাঙ্গাইল শহরের নতুন বাস টার্মিনাল এলাকার দেওলাস্থ ভাড়া বাসা থেকে রাজা মিয়াকে গ্রেপ্তার করে টাঙ্গাইল জেলা গোয়েন্দা পুলিশ।

পরের দিন শুক্রবার(৫ আগস্ট) ভোরে গাজীপুরের কালিয়াকৈর ও সোহাগপল্লী থেকে মো. আওয়াল ও নুরুন্নবী নামে আরও দুইজনকে গ্রেপ্তার করে পুলিশ। তারা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। বর্তমানে ওই তিনজন কারাগারে রয়েছেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno