আজ- ১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  রাত ৯:৪৮

বিএনপির পরিচিতি সভায় বিরোধী পক্ষের হামলায় দু’কর্মী আহত

 

ঘাটাইল প্রতিনিধি:

টাঙ্গাইলের ঘাটাইলে নবগঠিত উপজেলা ও পৌর বিএনপির আহ্বায়ক কমিটির পরিচিতি সভায় বিরোধী নেতাকর্মীদের হামলায় দুই নেতা আহত হয়েছেন।

শনিবার(১৯ মার্চ) সকালে পকেট কমিটি আখ্যা দিয়ে বিএনপির আহ্বায়ক কমিটি বিরোধী নেতাকর্মীরা ওই হামলা চালায়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

হামলায় আহত দুই নেতা হচ্ছেন- ঘাটাইল উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ম-সম্পাদক পারভেজ মিয়া(৩৩) ও পারভেজ হোসেন(৩৯)।


জানা যায়, ঘাটাইল উত্তরপাড়া এলাকায় শনিবার সকালে নবগঠিত ওই দুই ইউনিটের সদ্য ঘোষিত আহ্বায়ক কমিটির পরিচিতি সভা আহ্বান করেন উপজেলা বিএনপির আহ্বায়ক সিরাজুল হক সানা। নব ঘোষিত আহ্বায়ক কমিটির নেতা ও স্থানীয় কর্মীরা উপস্থিত হয়। এ সময় সদ্য ঘোষিত আহ্বায়ক কমিটিকে পকেট কমিটি আখ্যা দিয়ে একদল নেতাকর্মী হামলা চালায়।


ঘাটাইল উপজেলা বিএনপির আহ্বায়ক সিরাজুল হক সানা জানান, তিনি সভাস্থলের বাইরে গোলমালের শব্দ শুনেছেন। হামলা বা হামলায় কেউ আহত হয়েছেন কি-না তা তিনি জানেন না। তারা নবগঠিত আহ্বায়ক কমিটির পরিচিতি সভা করেছেন।


সদ্য ঘোষিত আহ্বায়ক কমিটি বিরোধী পক্ষের নেতা পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ফারুক হোসেন ধলা জানান, আহ্বায়ক কমিটিতে ত্যাগী ও কারা নির্যাতিত নেতাকর্মীরা উপেক্ষিত হয়েছেন। নাম রাখা হয়নি সাবেক মন্ত্রী আজাদ সহ অনেক জেষ্ঠ্য নেতার।

পকেট কমিটি দিয়ে ঘাটাইল বিএনপি চলতে পারেনা। দলকে ঐক্যবদ্ধ রাখতে নবগঠিত আহ্বায়ক কমিটি বাতিল করে নতুন কমিটি গঠন করতে হবে। এই কমিটির সঙ্গে একমত পোষণ না করায় আহ্বায়ক কমিটিতে নাম থাকা সত্ত্বেও তারা উপস্থিত হননি।

ঘাটাইল থানার অফিসার ইনচার্জ(ওসি) আজহারুল ইসলাম সরকার জানান, নেতাকর্মীদের মধ্যে হাতাহাতি হয়েছে। পরে পুলিশ গিয়ে পরিবেশ নিয়ন্ত্রণে আনে।


প্রসঙ্গত, গত ১২ মার্চ(শনিবার) রাতে ঘাটাইল উপজেলা ও পৌর বিএনপির আহ্বায়ক কমিটি ঘোষণা করে টাঙ্গাইল জেলা বিএনপির আহ্বায়ক কমিটি। তখন থেকেই ঘাটাইল বিএনপির রাজনীতি উত্তপ্ত হয়ে ওঠে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno