আজ- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  দুপুর ১২:২৯

বিগত সময়ে আপনাদের কাজ করেছি- এবারও কাজের লোক হিসেবেই ভোট দেবেন :: ছানোয়ার হোসেন এমপি

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল-৫(সদর) আসনে ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো. ছানোয়ার হোসেন এমপি নির্বাচনি পথসভায় বলেছেন, আওয়ামীলীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন আপনি আপনার পছন্দের প্রার্থীকে ভোট দিবেন- যাকে খুশি তাকে দিবেন। আমি বিগত ১০ বছর আপনাদের পাশে থেকে আপনাদের কাজ করেছি- এবারও কাজের লোক হিসেবেই ঈগলপাখি প্রতীকে আমাকে ভোট দেবেন।

বৃহস্পতিবার(৪ জানুয়ারি) বিকালে সদর উপজেলার করটিয়া ইউনিয়নের ধুলুটিয়া বাজারে নির্বাচনি পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


ধুলুটিয়া রাহ্মানিয়া দাখিল মাদ্রাসার শিক্ষক লুৎফর রহমানের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনছারী, জেলা আওয়ামী লীগের সদস্য আকরাম হোসেন কিসলু, করটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য আলমগীর শিকদার, আবুল হোসেন, লাভলী আক্তার, মাহমুদা আক্তার শেলী প্রমুখ। এ সময় পাঁচ শতাধিক নারী-পুরুষ ও ইউনিয়ন আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


এমপি মো. ছানোয়ার হোসেন বলেন, ধুলুটিয়াবাসী আমাকে প্রথমে কম ভোট দিলেও তাদের প্রয়োজনে আমি কাছে গিয়েছি, তাদের সেবা করেছি। ধুলুটিয়া হচ্ছে- তাঁতশিল্প এলাকা। দেশের প্রয়োজনে, মানুষের প্রয়োজনে এই তাঁতশিল্প এলাকার উন্নয়ন প্রয়োজন। আমি নিজ দায়িত্বে ধুলুটিয়ার রাস্তাঘাট, মসজিদ-মাদ্রাসা ও বিদ্যালয়ের উন্নয়ন করেছি।

তিনি বলেন, ধুলুটিয়ায় কিন্তু এখন আর রাস্তাঘাটের অভাব নাই। রাস্তাঘাটের উন্নয়নের ফসল এই ধুলুটিয়া বাজার। যা থেকে ধুলুটিয়াবাসী ব্যাপক উপকার পাচ্ছে। ধুলুটিয়াবাসী ফুটবল প্রেমী। তাদের একটি সুন্দর মাঠ রয়েছে। সেটা সংস্কার করার চেষ্টা করেছি, কিন্তু মাঠটি ছোট হওয়ায় তা সম্ভব হয় নাই। মাঠে যাওয়ার রাস্তা নাই।

আমি চেষ্টা করেছি মাঠের জন্য কিছু করতে। আমি যদি মানুষের ভালোবাসায় ভোট পেয়ে আবারও সংসদ সদস্য নির্বাচিত হতে পারি- তাহলে ধুলুটিয়া অঞ্চলের অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করে দেব। ধুলুটিয়ার মানুষ যাকে বুক দেয়, তাকে পিঠ দেখায় না। ধুলুটিয়াবাসীর ভালোবাসা আমি এখন উপলগ্ধি করি। আমি ধুলুটিয়াবাসীর একজন মানুষ। তাদের প্রয়োজনে ঘরে ঘরে যাবো, তাদের জন্য জীবনকে উৎসর্গ করবো।


তিনি অরও বলেন, আমি মানুষের প্রয়োজনে রাস্তাঘাট করেছি, শিক্ষার প্রয়োজনে স্কুল কলেজ করেছি, ব্যবসার প্রয়োজনে বাজারঘাট করেছি, চিকিৎসার প্রয়োজনে প্রধানমন্ত্রীর সহায়তায় শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতাল করেছি। আমি দেশের প্রয়োজনে, মানুষের প্রয়োজনে কাজ করতে চাই। আপনারা আমাকে ভালোবেসে ঈগল মার্কায় ভোট দিন। আমি আপনাদের কাজের লোক। আপনাদের কাজের লোক হয়েই থাকবো ইন্শাল্লাহ।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno