আজ- ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  রাত ১২:০৩

বিবি বালক উচ্চ বিদ্যালয় এসএসসি ’৯৪ ব্যাচের ২৫ বছর পূর্তি

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল বিন্দুবাসিনী সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের এসএসসি’৯৪ ব্যাচের ২৫ বছর পূর্তি উপলক্ষে নানা কর্মসূচি পালন করেছে শিক্ষার্থীরা। শুক্রবার(২৭ ডিসেম্বর) সকালে বিন্দুবাসিনী সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে বেলুন উড়িয়ে ও কেক কেটে কর্মসূচির উদ্বোধন করেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল করিম।

উদ্বোধন শেষে শহরে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করে এসএসসি-’৯৪ ব্যাচের শিক্ষার্থীরা। শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে শোভাযাত্রাটি পুনরায় বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে সমবেত হয়। এ সময় বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক সাদের আলী, সুধীর, পন্ডিত ও মোসলেম উদ্দিন সহ এসএসসি’৯৪ ব্যাচের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। এরই মধ্য দিয়ে শেষ হয় অনুষ্ঠানের প্রথম পর্ব।

এসএসসি-’৯৪ ব্যাচের ২৫ বছর পূর্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে পরিবারবর্গ নিয়ে মধ্যাহ্নভোজ শেষে শিশু ও পরিবারবর্গের নানা ধরণের খেলার আয়োজন করা হয়। বিকালে র‌্যাফেল ড্র এবং সন্ধ্যায় অনুষ্ঠানের শেষ পর্বে দেশের প্রখ্যাত মিউজিক্যাল ব্যান্ডদল চিরকুট ও স্থানীয় শিল্পীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno