আজ- ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  বিকাল ৩:৫৩

‘বিশ্ববিদ্যালয় নীতি ও কৌশলের উন্নয়ন’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত

 

দৃষ্টি নিউজ:


মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ইনিস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসুরেন্স সেল (আইকিউএসি) এর উদ্যোগে ‘বিশ্ববিদ্যালয় নীতি ও কৌশলের (আইন, বিধি, অধ্যাদেশ) উন্নয়ন’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। রোববার(৯ ডিসেম্বর) সকাল ১০ টায় বিশ্ববিদ্যালয়ের ফুড টেকনোলজি অ্যান্ড নিউট্রিশনাল সায়েন্স বিভাগের সেমিনার কক্ষে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।
কর্মশালার উদ্বোধন করেন, বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. আলাউদ্দিন। রিসোর্স পার্সন ছিলেন, জাহাঙ্গীরনগর বিশ^বিদ্যালয়ের ভূগোল ও পরিবেশ বিভাগের অধ্যাপক ড. দারা শামছুদ্দিন (অবসরপ্রাপ্ত) এবং সিইটিএল’র উপ-পরিচালক অধ্যাপক ড. সৈয়দ হাফিজুর রহমান। সভাপতিত্ব করেন বিশ^বিদ্যালয়ের আইকিউএসি’র পরিচালক অধ্যাপক ড. মো. সিরাজুল ইসলাম এবং সঞ্চালনা করেন আইকিউএসি’র অতিরিক্ত পরিচালক অধ্যাপক ড. একেএম মহিউদ্দিন। কর্মশালায় সকল অনুষদের ডিন, সকল বিভাগের চেয়ারম্যান, এসএ কমিটির দায়িত্বে নিয়োজিত শিক্ষকরা অংশগ্রহণ করেন।
কর্মশালা উদ্বোধন করে ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. আলাউদ্দিন বলেন, বিশ্ববিদ্যালয় নীতি ও কৌশল হতে হবে যুগের চাহিদার সাথে তাল মিলিয়ে। আর এ নীতি ও কৌশল সঠিক ও সুষ্ঠুভাবে বাস্তবায়ন করতে হলে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারী সবাই একযোগে কাজ করতে হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno