আজ- ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  বিকাল ৪:১৪

বিয়ের রাতে প্রেমিকা উধাও ॥ বাবার আত্মহত্যা

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের ঘাটাইলে বিয়ের আগের রাতে প্রেমিকের সাথে উধাও হওয়ার ঘটনায় প্রেমিকার বাবা জাহাঙ্গীর(৪৭) অপমান সইতে না পেরে আত্মহত্যা করেছেন।

সোমবার(২ নভেম্বর) ভোরে ঘাটাইল উপজেলার রসুলপুর ইউনিয়নের শালিয়াবহ গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, ঘাটাইলের শালিয়াবহ গ্রামের জাহাঙ্গীর হোসেন(৪৭) এক ছেলে ও দুই মেয়ের জনক। দুই মেয়ের মধ্যে সাথী আক্তার ছোট। সাথী আক্তার স্থানীয় মাটিআটা দাখিল মাদ্রাসা থেকে এ বছর দাখিল পরীক্ষা দেওয়ার কথা।

তার সঙ্গে একই গ্রামের প্রবাসী জাহাঙ্গীর আলমের কলেজ পড়ুয়া ছেলে মাসুদের (১৯) প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

বিষয়টি নিয়ে মেয়ের সঙ্গে কথা বললে সর্ম্পকের কথা অস্বীকার করে সাথী আক্তার। তবে প্রেমের ঘটনা শোনার পর বিয়ের বয়স না হলেও তিনি মেয়েকে বিয়ে দেওয়ার চেষ্টা করেন।

মেয়ে সাথী আক্তারের সম্মতি পেয়ে বাবা জাহাঙ্গীর হোসেন একই উপজেলার কুশারিয়া গ্রামে মেয়ের বিয়ে ঠিক করেন। বিয়ের দিনক্ষণ ঠিক করা হয় ২ নভেম্বর(সোমবার)।

কিন্তু বিয়ের ঠিক আগের রাতে প্রেমিক মাসুদের হাত ধরে সাথী আক্তার অজানার উদ্দেশ্যে পাড়ি জমায়। অপমান, লজ্জা ও ক্ষোভে বাড়ির পাশে কাঁঠাল গাছে রশিতে ঝুঁলে ফাঁসি দিয়ে আত্মহত্যা করেন জাহাঙ্গীর হোসেন।

স্থানীয় ইউপি সদস্য মো. সফর আলী জানান, মেয়ের এমন ঘটনার কারণে লজ্জা ও আত্মগ্লানিতে তিনি আত্মহত্যার পথ বেছে নেন বলে প্রতিবেশিদের কাছ থেকে তিনি জানতে পেরেছেন।

সত্যতা নিশ্চিত করে ধলাপাড়া পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মো. আরিফুল হাসান বলেন, এ ঘটনায় কেউ বাদি হয়ে মামলা দায়ের করেন নি। থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno