আজ- ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  রাত ৮:২৯

বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট হাসান আলী রেজার সন্ধান চেয়ে সংবাদ সম্মেলন

 

দৃষ্টি নিউজ:

কৃষক শ্রমিক জনতালীগের প্রতিষ্ঠাকালীন কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য বীরমুক্তিযোদ্ধা প্রবীণ আইনজীবী মিঞা মো. হাসান আলী রেজার সন্ধান চেয়ে বুধবার(১০ জুলাই) সকালে সংবাদ সম্মেলন করেছেন কৃষক শ্রমিক জনতালীগ ও তার পরিবার। সোমবার (৮ জুলাই) সন্ধ্যা সোয়া ৬টার দিকে বাসা থেকে বের হওয়ার পর তিনি নিখোঁজ হন। পরিবারের পক্ষ থেকে সম্ভাব্য বিভিন্ন স্থানে খোঁজাখুজি করেও তাকে পাওয়া যায়নি। এ ঘটনায় পুলিশ এক যুবককে আটক করলেও তার নাম-পরিচয় তদন্তের স্বার্থে প্রকাশ করেনি।
টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু মিলনায়তনে নিখোঁজ হাসান আলী রেজার সন্ধান চেয়ে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, কৃষক শ্রমিক জনতালীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার খোকা বীরপ্রতিক। লিখিত বক্তব্যে তিনি জানান, গত সোমবার ৭৬ বছর বয়সী বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট হাসান আলী রেজা টাঙ্গাইল শহরের সাবালিয়া বাসা থেকে চা খাওয়ার জন্য বের হন। এরপর ওই এলাকার একটি সিসি টিভি ক্যামেরার ফুটেজে পাওয়া তথ্যে হেলমেট ও রেইনকোর্ট পরিহিত এক যুবকের মোটর সাইকেলের পিছনে তাকে উঠে বসতে দেখা যায়। তারপর থেকে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না। তার নিখোঁজ হওয়ার পর থেকে কৃষক জনতালীগের নেতাকর্মী ও তার পরিবারের লোকজন উদ্বেগ ও উৎকন্ঠায় দিন কাটাচ্ছেন। সংবাদ সম্মেলনে হাসান আলী রেজাকে দ্রুত ফিরে পেতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছে তার পরিবার।
সংবাদ সম্মেলনে জেলা কৃষক শ্রমিক জনতালীগের সাবেক সভাপতি এএইচএম আব্দুল হাই, কেন্দ্রীয় নেতা এটিএম সালেক হিটলু, নিখোঁজ হাসান আলী রেজার স্ত্রী রাবেয়া হাসান, মেয়ে মাহমুদা হাসান মিতু, ছেলে রাশেদুল হাসান টিটু ও মাহমুদুল হাসান লিটুসহ জেলা কৃষক শ্রমিক জনতালীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
সংবাদ সম্মেলনে জানানো হয়, নিখোঁজের বিষয়টি র‌্যাবকেও অবহিত করা হয়েছে। মুক্তিযোদ্ধা ও অ্যাডভোকেট মিঞা মো. হাসান আলী রেজাকে উদ্ধারে সাদা পোষাকের ও পোশাকধারী পুলিশের পাশাপাশি র‌্যাবও কাজ করছে। এ সময় নিখোঁজ হওয়ার ঘটনায় কোন হুমকি বা চাঁদাদাবি করা হয়নি বলেও জানানো হয়।
মুক্তিযোদ্ধা ও অ্যাডভোকেট মিঞা মো. হাসান আলী রেজার ভাই ঘাটাইল উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রেজাউল করিম জানান, তার ব্যবহৃত মোবাইল ফোন নিখোঁজের পর থেকে বন্ধ রয়েছে।
এ প্রসঙ্গে টাঙ্গাইল মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সায়েদুর রহমান জানান, টাঙ্গাইল শহরের সাবালিয়ার বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মিঞা মো. হাসান আলী রেজা নিখোঁজের ঘটনায় বুধবার সকালে সন্দেহজনক এক যুবককে আটক করা হয়েছে। তবে তদন্তের স্বার্থে আটক ওই যুবককের পরিচয় প্রকাশ করা যাচ্ছেনা।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno