আজ- ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  সন্ধ্যা ৭:৩৩

বীরমুক্তিযোদ্ধা পরিমল গোস্বামী আর নেই

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের মধুপুর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি বীরমুক্তিযোদ্ধা পরিমল কান্তি গোস্বামী পরলোকগমন করেছেন(দিব্যান লোকান স্ব-গচ্ছতু)। তার বড় ছেলে প্রকৌশলী দীলিপ গোস্বামী বিষয়টি নিশ্চিত করেছেন।

মধুপুরের ঐতিহ্যবাহী মদনগোপাল দেবত্তোর স্টেটের সভাপতি বীর মুক্তিযোদ্ধা পরিমল কান্তি গোস্বামী রাজধানীর ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালে লাইফ সাপোর্টে ছিলেন। বুধবার (১১ আগস্ট) ভোরে তিনি পরলোকগমণ করেন।

পরলোকগমণকালে তার বয়স হয়েছিল ৭৩ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে, এক মেয়ে ও বহু শুভাকাঙ্খী রেখে গেছেন। মধুপুর কেন্দ্রীয় মহাশশ^ানঘাটে বুধবার দুপুরে সম্পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় তার শেষকৃত্য সম্পন্ন করা হয়েছে।

মধুপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার পরিমল কান্তি গোস্বামীর প্রয়াণের খবরে টাঙ্গাইলের মধুপুর ও ধনবাড়ী উপজেলায় শোকের ছায়া নেমে আসে। তিনি স্থানীয় বিভিন্ন সামাজিক সাংস্কৃৃতিক সংগঠনের সাথে জড়িত ছিলেন।

তার বড় ছেলে প্রকৌশলী দীলিপ গোস্বামী জানান, তার বাবা দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত নানা জটিলতায় ভুগছিলেন। সর্বশেষ তাকে ঢাকার শাহবাগে ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালে লাইফ সাপোর্টে রাখা হয়েছিল। সেখানে রাত সাড়ে তিন টার দিকে তিনি ইহলোক ত্যাগ করেন।

বীরমুক্তিযোদ্ধা পরিমল কান্তি গোস্বামীর প্রয়াণে আওয়ামীলীগের প্রেসিডিয়াম মেম্বার ও কৃষিমন্ত্রী ডক্টর মো. আব্দুর রাজ্জাক এমপি সহ বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক-সাংস্কৃতিক সংগঠন এবং অনলাইন ভিত্তিক নানা সংগঠনের পক্ষ থেকে শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানানো হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno