আজ- ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  ভোর ৫:৩৯

ব্যাংকের চেক জালিয়াত চক্রের দুই সদস্য গ্রেপ্তার

 

দৃষ্টি নিউজ:

বাংলাদেশ কৃষি ব্যাংক টাঙ্গাইলের সখীপুর উপজেলার তক্তারচালা শাখায় চেক জালিয়াত চক্রের দুই সদস্যকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে। মঙ্গলবার(১০ মার্চ) দুপুরে ৭ দিনের রিমান্ড চেয়ে আটককৃতদের টাঙ্গাইলের আদালতে পাঠানো হয়েছে।

জানা যায়, জালিয়াত চক্রের এক সদস্য ভূয়া আইডি কার্ড ব্যবহার করে বাংলাদেশ কৃষি ব্যাংক তক্তারচালা শাখায় সোহাগ নামে একটি হিসাব খোলেন। সোমবার(৯ মার্চ) দুপুরে ওই ব্যাংকের অন্যান্য স্টাফদের সীল-সাক্ষর জাল করে এসবিডি ৪৩৮৭২১৩ নম্বর চেকের মাধ্যমে ৫৮৩৯ নম্বর অ্যাকাউন্ট থেকে চার লাখ টাকা উত্তোলন করে চলে যায়। পরে এসবিডি ৪৩৮৭২১৪ নম্বর চেকের মাধ্যমে একই অ্যাকাউন্ট থেকে পুনরায় তিন লাখ টাকার চেক নিয়ে ব্যাংকে এসে ঘুরাঘুরি করতে থাকে। এ সময় সন্দেহ হলে তাদেরকে আটক করে চার লাখ টাকা উদ্ধার করা হয়।

কৃষি ব্যাংক তক্তারচালা শাখার ব্যবস্থাপক আব্দুল লতিফ মিয়া বলেন, জালিয়াতচক্র কীভাবে অ্যাকাউন্ট খুলেছে তা জানার চেষ্টা চলছে। এয়াড়া চক্রটির সঙ্গে ব্যাংক স্টাফদের কেউ জড়িত থাকলে তাদের বিরুদ্ধেও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিষয়টি নিশ্চিত করে সখীপুর থানার পরিদর্শক (তদন্ত) লুৎফুল কবির বলেন, ব্যাংক জালিয়াত চক্রের দুইজনকে সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। পলাতক আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno