আজ- ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  রাত ৩:৪২

বড় বাসালিয়ায় স্কুল ছাত্রীকে উত্যক্ত করার অভিযোগ

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইল সদর উপজেলার বড় বাসালিয়া গ্রামের এক স্কুল ছাত্রীকে স্থানীয় বখাটে মো. আমিনুর(২০) উত্যক্ত করছে বলে অভিযোগ ওঠেছে। বুধবার(১৮ অক্টোবর) দুপুরে ওই ছাত্রীর বাবা টাঙ্গাইলের পুলিশ সুপারের কাছে প্রতিকার চেয়ে অভিযোগ করেছেন।
অভিযোগে প্রকাশ, রসুলপুর বাছিরন নেছা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ওই ছাত্রী বড় বাসালিয়া থেকে স্কুলে যাতায়াত করার সময় প্রায় প্রতিদিনই একই গ্রামের মো. সয়ান আলীর বখাটে ছেলে মো. আমিনুর নানা রকম অশ্লীল অঙ্গভঙ্গি ও আপত্তিকর কথা বলে। গত ১৪ অক্টোবর(শনিবার) প্রাইভেট পড়তে যাওয়ার সময় মগড়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের মেম্বার রবিউল আলম শাহজাহানের বাড়ির পাশে সরকারি সড়কে কার্লভাটের উপর পথরোধ করে অনৈতিক প্রস্তাব দেয়। এতে রাজি না হওয়ায় ওই ছাত্রীকে অ্যাসিড দিয়ে ঝলসে দেওয়ার হুমকি দেয়। ওই ছাত্রী ঘটনাটি তার বাবাকে জানায়। তার বাবা স্থানীয় ইউপি মেম্বার, বখাটের অভিভাবক ও গণ্যমান্য ব্যক্তিদের অবহিত করেন। ফলে বখাটে মো. আমিনুর ক্ষুব্ধ হয়ে প্রায় প্রতিদিনই স্কুলে যাতায়াতে পথরোধ করে অপহরণের চেষ্টা করে। পরে স্কুল ছাত্রীর বাবা ও আত্মীয়রা বখাটে মো. আমিনুরকে পিটুনি দেয়। বখাটে মো. আমিনুরকে পিটুনি দেওয়ায় স্কুল ছাত্রীর বাবা মো. নয়া মিয়া সহ ৭জনকে অভিযুক্ত করে থানায় অভিযোগ দিয়েছে। 
স্থানীয় ইউপি সদস্য রবিউল আলম শাহজাহান জানান, স্কুলছাত্রীকে উত্যক্ত করার ঘটনাটি মিমাংসা করার চেষ্টা করছিলেন। এরই মধ্যে মারপিটের ঘটনা ঘটায় তিনি পারেন নি। তবে, তিনি এখনও হাল ছাড়েন নি। উভয়পক্ষকে সালিশে বসিয়ে মিমাংসার চেষ্টা করছেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno