আজ- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  সন্ধ্যা ৬:১৪

ভারতীয় কোম্পানীর ওয়ার হাউসে ডাকাতির অভিযোগে তিন ডাকাত গ্রেপ্তার

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলে ভারতীয় মালিকানাধীন কোম্পানীর একটি ওয়ার হাউসে ডাকাতির মামলায় আন্তঃজেলা ডাকাত দলের ৩ সদস্যকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ(ডিবি)।


গ্রেপ্তারকৃতরা হচ্ছেন- চাঁদপুরের পুরান বাজার এলাকার মৃত খোরশেদ আলমের ছেলে সাইফুল ইসলাম(৩৫), জামালপুরের পোড়াভিটা গ্রামের জলের ছেলে ফরহাদ ওরফে ফারুক(৩৩) এবং ময়মনসিংহের বালিয়া গ্রামের বাবুল মিয়ার ছেলে সুমন মিয়া (২৭)।

এ সময় লুষ্ঠিত ৩ হাজার ৯১৩ কেজি অ্যালুমিনিয়ামের বিদ্যুতিক তার সহ কাভার্ড ভ্যান উদ্ধার করা হয়। এর আগে মঙ্গলবার ও বুধবার গাজীপুর জেলার বাইমাইল এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। বৃহস্পতিবার(২১ ডিসেম্বর) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে টাঙ্গাইলের পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার সংবাদ সম্মেলন এ তথ্য জানান।


পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার জানান, গত ১২ ডিসেম্বর মধ্য রাতে বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কে টাঙ্গাইল সদর উপজেলার বিক্রমহাটিতে ভারতীয় মালিকানাধীন কোম্পানীর একটি ওয়ার হাউস থেকে ১২শ’ মিটার বৈদ্যুতিক তার, মোবাইল ও সিসি ক্যামেরা ডাকাতি করে নিয়ে যায়।

এ ঘটনায় টাঙ্গাইল সদর থানায় মামলা দায়ের করা হয়। মামলার পর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আন্তঃজেলা ডাকাত দলের ওই তিন সদস্যকে গ্রেপ্তার করা হয়।


তিনি আরও জানান, গ্রেপ্তারকৃতদের মধ্যে সাইফুল ইসলাম আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে রাজি হয়েছেন। অপর দুইজনকে ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno