আজ- ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  সকাল ৭:১৪

ভারতের সাথে সমঝোতার ব্যর্থতায় ভয়াবহ বন্যা হয়েছে :: ড. মোশারফ হোসেন

 

দৃষ্টি নিউজ:

কেন্দ্রীয় বিএনপি নেতা ও সাবেক মন্ত্রী ড. মোশারফ হোসেন বলেছেন, সরকার ভারতের সাথে সমঝোতায় ব্যর্থ হওয়ায় দেশে এ ভয়াবহ বন্যার সৃষ্টি হয়েছে। বন্যা কবলিতদের পর্যাপ্ত ত্রাণ দিতে সরকার ব্যর্থ হয়েছে। এছাড়া আওয়ামীলীগ সরকারের ব্যর্থতা এবং জনগণের প্রতি দায়বদ্ধতা না থাকায় ডেঙ্গু মহামারি আকার ধারণ করেছে। তিনি বলেন, দেশের মানুষ যখন পানিতে ভাসছে প্রধানমন্ত্রী তখন তাদের পাশে না দাঁড়িয়ে লন্ডনে ঘুড়তে গেছেন। শেখ হাসিনা লন্ডনে গিয়েছে তাকে বিএনপির নেতা-কর্মীরা কালো পতাকা দেখিয়েছে। রোববার (২৮ জুলাই) দুপুরে টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার নিকরাইল ও গোবিন্দাসী ইউনিয়ন বিএনপি আয়োজিত বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণকালে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, জনগণের প্রতি প্রধানমন্ত্রীর কোন বিশ্বাস নেই। আওয়ামীলীগ ভোটার বিহীন নির্বাচনে অবৈধ সরকার গঠন করে দেশ পরিচালনা করছে। এ সরকারের কারণে ইয়াবা ব্যবসায়ীরা মুক্তি পায় কিন্তু দেশনেত্রী খালেদা জিয়া মুক্তি পায়না। আজ খালেদা জিয়া ও আব্দুস সালাম পিন্টুর ত্রাণ বিতরণ করার কথা ছিল। তারা কারাগারে থাকায় তাদের পক্ষে আমরা এই ত্রাণ দিতে এসেছি।

ভূঞাপুর উপজেলার কোনাবাড়ি মাদরাসা মাঠে বন্যাদুর্গত মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে অ্যাডভোকেট সাইফুল ইসলামের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী ইকবাল মাহমুদ টুকু, জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, টাঙ্গাইল জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবাল, ভূঞাপুর উপজেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট গোলাম মোস্তফা, সাবেক সভাপতি অ্যাডভোকেট আব্দুল খালেক মন্ডল, সাধারণ সম্পাদক সেলিমুজ্জামান সেলু, যুগ্ম-সম্পাদক জাহাঙ্গীর হোসেন, গোবিন্দাসী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান বাবলু প্রমুখ।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno