আজ- ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  সকাল ১১:০৭

ভারসাম্যহীন নারীকে ঘর দিচ্ছেন পুলিশ কর্মকর্তা

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল সদর পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) মোশারফ হোসেন মানসিক ভারসাম্যহীন এক নারীর খাবারের দায়িত্ব নিয়েছেন। একই সঙ্গে ওই নারীর বসবাসের জন্য একটি ঘরও তৈরি করে দেবেন তিনি।

টাঙ্গাইল-আয়নাপুর সড়কে(গালা রোড) খোলা আকাশের নিচে বসে থাকা বোরকা পড়া এক নারীকে প্রায়ই দেখতে পান পুলিশ কর্মকর্তা মোশারফ হোসেন। ওই নারীর কাছে গিয়ে জানতে পারেন, তিনি মানসিক ভারসাম্যহীন।

পরে স্থানীয়দের কাছে তিনি জানতে পারেন, তিন বছর ধরে খোলা আকাশের নিচে সড়কের পাশে বসবাস করছেন ওই নারী। তাৎক্ষণিকভারে ওই নারীর খাবারের দায়িত্ব নেন তিনি।

টাঙ্গাইল সদর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোশারফ হোসেন বলেন, বেশ কয়েক দিন ধরে রাস্তার পাশে থাকা ওই নারীকে দেখে কৌতূহল জাগে। তার কাছে গিয়ে জানতে পারি, তিনি মানসিক ভারসাম্যহীন।

তার বয়স আনুমানিক ৫০ বছর। নাম-পরিচয় বা ঠিকানা বলতে না পারলেও তিনি ছেলের নাম সাদ্দাম বলে জানান।

পুলিশ কর্মকর্তা মোশারফ হোসেন আরো বলেন, রাস্তার পাশে থাকা ওই নারী যেকোনো সময় বিপদে পড়তে পারেন। সেজন্য আমি তার বসবাসের জন্য একটি ঘর তৈরি করে দেব। একই সঙ্গে তার খাবারের দায়িত্ব নিয়েছি।

আপাতত তাকে কিছু চাল-ডাল, ডিম, কলা, রুটি ও মুড়ি কিনে দিয়েছি। তার চাহিদা অনুযায়ী তাকে খাবার সরবরাহ করা হবে। একটি ঘর তৈরি করে দিলে তাকে আর খোলা আকাশের নিচে থাকতে হবে না।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno