আজ- ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  ভোর ৫:১৩

ভাসানী বিশ্ববিদ্যালয়ের সাহিত্য সংসদের নয়া কমিটি গঠিত

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাহিত্য সংসদের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

এতে ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনোলজি বিভাগের এসএম সানোয়ার হোসেন ইকবালকে সভাপতি এবং টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের রাজন দেবনাথকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়েছে। সভায় সদস্যদের সর্বসম্মতিক্রমে ওই কমিটি গঠিত হয়।


কমিটির অন্যরা হচ্ছেন- সহ-সভাপতি ক্রিমিনোলজি অ্যান্ড পুলিশ সায়েন্স বিভাগের লব হোসাইন, যুগ্ম-সাধারণ সম্পাদক ক্রিমিনোলজি অ্যান্ড পুলিশ সায়েন্স বিভাগের ফারজানা মাসুম ও নুসরাত জাহান সুমাইয়া, সাংগাঠনিক সম্পাদক ক্রিমিনোলজি অ্যান্ড পুলিশ সায়েন্স বিভাগের তাওহিদুর রহমান, অর্থনীতি বিভাগের সুজন দাস পুলক, বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের আনিকা তাবাসসুম আশা, অর্থনীতি বিভাগের হাফসা হাকিম হিলারী ও কম্পিউটার সায়েন্স অ্যান্ড

ইঞ্জিনিয়ারিং বিভাগের অনির্বাণ চন্দ, অর্থ সম্পাদক ইনফরমেশন অ্যান্ড টেকনোলজি বিভাগের মাহবুবুর রহমান, দপ্তর সম্পাদক অর্থনীতি বিভাগের তাহমিনা তাসনিম রোদেলা, প্রকাশনা ও গবেষণা সম্পাদক টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের আবু হানিফ, প্রচার সম্পাদক ক্রিমিনোলজি অ্যান্ড পুলিশ সায়েন্স বিভাগের মো. রওশন জামিল এবং প্রোগ্রাম ও কর্মসূচি বিষয়ক সম্পাদক ফুড টেকনোলজি অ্যান্ড নিউট্রিশনাল সায়েন্স বিভাগের তাবাসসুম মাসিয়াত আনিকা।


প্রকাশ, গত ২৭ নভেম্বর ভাসানী বিশ্ববিদ্যালয় সাহিত্য সংসদের এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। প্রতিষ্ঠাকালীন সভাপতি মোবারক হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাজিব দেবনাথের সঞ্চালনায় সদস্যদের সর্বসম্মতিক্রমে ওই কমিটি গঠন করা হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno