আজ- ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ বুধবার  রাত ১:১৫

ভাসানী বিশ্ববিদ্যালয়ের নয়া প্রক্টর প্রফেসর ড. সিরাজুল ইসলাম

 

দৃষ্টি নিউজ:

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক প্রক্টর প্রফেসর ড. মো. সিরাজুল ইসলামকে দ্বিতীয় মেয়াদে আগামী এক বছরের জন্য প্রক্টর হিসেবে পুনরায় নিয়োগ প্রদান করা হয়েছে। বুধবার(২ আগস্ট) তাকে এ পদে নিয়োগ প্রদান করা হয়। তিনি এনভায়রনমেন্টাল সায়েন্স অ্যান্ড রিসোর্স ম্যানেজমেন্ট (ইএসআরএম) বিভাগের অধ্যাপক ও সামাজিক বিজ্ঞান অনুষদের ভারপ্রাপ্ত ডিন।
নবনিযুক্ত প্রক্টর প্রফেসর ড. মো. সিরাজুল ইসলাম বলেন, আমি সব সময় কাধেঁ কাধ মিলিয়ে কাজ করেছি এবং ভবিষ্যতেও করবো। বিশ্ববিদ্যালয় হলো একটি পরিবার। পরিবারের সকলকে সাথে নিয়ে বিশ্ববিদ্যালয়ের উন্নয়নে অবদান রাখার দৃড় প্রত্যয় ব্যক্ত করেন তিনি।
উল্লেখ্য, প্রফেসর ড. মো. সিরাজুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের এনভায়রনমেন্টাল সায়েন্স অ্যান্ড রিসোর্স ম্যানেজমেন্ট (ইএসআরএম) বিভাগে ২০০৭ সালের ১০ নভেম্বর সহকারী অধ্যাপক পদে যোগদান করেন। ২০১৫ সালের ১৮ এপ্রিল তিনি ইসএসআরএম বিভাগে অধ্যাপক পদে নিয়োগ পান। ২০১৩ সালের ১১ জুন থেকে ২০১৫ সালের ১৫ জুন পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের ভারপ্রাপ্ত গ্রন্থাগরিকের দায়িত্ব পালন করেন। এছাড়া তিনি ছয় বার বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলরের অনুপস্থিতিতে ভাইস চ্যান্সেলরের রুটিন দায়িত্বও পালন করেছেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno