আজ- ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  বিকাল ৫:৪৫

ভাসানী বিশ্ববিদ্যালয়ের ২০২১-২২ শিক্ষাবর্ষের ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশিত

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ২০২১-২০২২ শিক্ষাবর্ষে চার বছর মেয়াদি স্নাতক (ইঞ্জি./সম্মান), বিবিএ, বিএসএস (সম্মান) ও পাঁচ বছর মেয়াদি বি-ফার্ম প্রফেশনাল প্রোগ্রামে জিএসটি গুচ্ছভুক্ত ভর্তি বিজ্ঞপ্তি ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে।

জিএসটি গুচ্ছভুক্ত পরীক্ষায় ন্যূনতম ৩০ নম্বর পেয়ে উত্তীর্ণ শিক্ষার্থীরা প্রথম বর্ষে ভর্তির জন্য অনলাইনে আবেদন করতে পারবেন। বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ ও প্রেস প্রকাশনা দপ্তরের উপ-পরিচালক(জনসংযোগ) মো. সামছুল আলম প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।


আবেদনের সময়সীমা: ১৭ অক্টোবর(সোমবার) দুপুর ১২ টা থেকে আগামী ২৭ অক্টোবর(বৃহস্পতিবার) রাত ১১.৫৯ টা পর্যন্ত এবং ২৮ অক্টোবর(শুক্রবার) রাত ১১.৫৯ টার মধ্যে আবেদন ফি সঠিকভাবে পরিশোধ না করলে আবেদন গ্রহণ করা হবে না।


ভর্তির আবেদন প্রক্রিয়া: GST ওয়েবসাইটের (gstadmission.ac.bd) Apply to Individual University লিংকের মাধ্যমে mbstu-admission.net লিংকে গিয়ে অনলাইনে আবেদন ফরম পূরণ করতে হবে। আবেদনের সময় ভর্তির জন্য পছন্দের বিভাগসমূহের পছন্দক্রম সঠিকভাবে প্রদান করতে হবে। ২৭ অক্টোবর রাত ১১.৫৯ টার পর বিভাগ পছন্দক্রম কোনোভাবেই পরিবর্তন করা যাবে না।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno