আজ- ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  রাত ১:৪৫

ভাসানী বিশ্ববিদ্যালয়ে আন্ত:বিভাগ কুইজ প্রতিযোগিতার ফাইনাল অনুষ্ঠিত

 

মাভাবিপ্রবি সংবাদদাতা:


মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ফুড টেকনোলজি অ্যান্ড নিউট্রিশনাল সায়েন্স বিভাগের নিউট্রিশন ক্লাব কর্তৃক আন্ত:বিভাগ কুইজ প্রতিযোগিতার ফাইনাল ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার(১৮ সেপ্টেম্বর) দুপুরে বিভাগের সেমিনার কক্ষে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
জানাগেছে, গত ১১ সেপ্টেম্বর প্রাথমিক নির্বাচনী পরীক্ষার মাধ্যমে এ গ্রুপে ২৪টি ও বি গ্রুপে ২৪টি দল অংশগ্রহন করে। ফাইনাল খেলায় এ গ্রুপে প্রত্যয়-৭১ ও গ্লাইকোজেন এবং বি গ্রুপে ক্যারোটিন ও অ্যান্টি-অক্সিডেন্ট প্রতিযোগিতা করে। এ গ্রুপে চ্যাম্পিয়ন হয় আশরাফুল ও মুন্নার অংশগ্রহনে প্রত্যয়-৭১ এবং বি গ্রুপে চ্যাম্পিয়ন হয় কুমকুম ও সুস্মির অংশগ্রহনে ক্যারোটিন।
এ গ্রুপে রানার্স আপ হয় সজীব ও সানির অংশগ্রহনে গ্লাইকোজেন এবং বি গ্রুপে রানার্স আপ হয় ফয়জুর ও বায়েজিদের অংশগ্রহনে অ্যান্টি-অক্সিডেন্ট। প্রতিযোগিতা শেষে চ্যাম্পিয়ন ও রানার্স আপের মাঝে পুরস্কার ও সার্টিফিকেট বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন, বিভাগের চেয়ারম্যান ড. একে ওবায়দুল হক, সহযোগী অধ্যাপক আবু জুবাইর, সহযোগী অধ্যাপক ড. রোকেয়া বেগম, সহকারী অধ্যাপক খান মো. মূর্তজা রেজা লিংকন, সহকারী অধ্যাপক ড. মো. জয়নুল আবেদীন, সহকারী অধ্যাপক শ্যামলী আক্তার, সহকারী অধ্যাপক নারগিছ আক্তার, সহকারী অধ্যাপক মো. জাহাঙ্গীর আলম, নিউট্রিশন ক্লাবের সভাপতি রাকিবুল হাসান ও সাধারণ সম্পাদক আদ্রিতা আফরিনসহ ক্লাবের অন্যান্য সদস্যরা।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno