আজ- ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  দুপুর ২:২২

ভাসানী বিশ্ববিদ্যালয়ে কারিকুলাম ডিজাইন অ্যান্ড শেয়ারিং শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে হেকেপ প্রকল্পের অধীনে বুধবার(১৫ জানুয়ারি) ফুড টেকনোলজি অ্যান্ড নিউট্রিশনাল সায়েন্স বিভাগের হলরুমে ‘কারিকুলাম ডিজাইন অ্যান্ড শেয়ারিং’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। সেমিনার উদ্বোধন করেন, বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. আলাউদ্দিন।

সেমিনারে বিশেষ অতিথি ছিলেন, লাইফ সায়েন্স অনুষদের ডিন প্রফেসর ড. রোকেয়া বেগম, আইকিউএসি পরিচালক প্রফেসর ড. মো. সিরাজুল ইসলাম ও অতিরিক্ত পরিচালক প্রফেসর ড. একেএম মহিউদ্দিন। সেমিনারের সভাপতিত্ব ও মূল বিষয় উপস্থাপন করেন, বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. একে ওবায়দুল হক।

মূল বিষয়ের উপর আলোচনা করেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের খাদ্য ও পুষ্টি বিজ্ঞান ইনিষ্টিটিউটের প্রফেসর ড. মো. আখতারুজ্জামান ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের বায়োকেমিস্ট্রি অ্যান্ড মলিকুলার বায়োলজি বিভাগের প্রফেসর ড. মো. রেজাউল করিম।

সেমিনারে বক্তাগণ বলেন, বর্তমান বিশ্বের মানসম্পন্ন বিশ্ববিদ্যালয়গুলোর সাথে তাল মিলিয়ে আমাদের বিশ্ববিদ্যালয়ের কারিকুলাম তৈরি করার উপর গুরুত্বারোপ করেন। বক্তারা শুধু কারিকুলামে নয়, প্রত্যেক শিক্ষার্থীকে সুশিক্ষায় শিক্ষিত করা আশাবাদ ব্যক্ত করেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno