আজ- ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  সকাল ৬:২৯

ভাসানী বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে ধস্তাধস্তি

 

দৃষ্টি নিউজ:

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চে শনিবার(১৬ ডিসেম্বর) রাত ১১টায় বিজয় দিবসের কনসার্টে ছাত্রলীগ সাধারণ সম্পাদক গ্রুপের সার্থক এবং সভাপতি গ্রুপের রাজিবসহ অন্যান্যদের মধ্যে ধস্তাধস্তি ও চেয়ার ছোড়াছুড়ির ঘটনা ঘটেছে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, সূর্বণা নামে এক মেয়ে শিল্পী গান গাওয়ার সময় হঠাৎ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক গ্রুপের বিভিন্ন নেতা-কর্মীরা মঞ্চে ওঠে নাচানাচি শুরু করে। নাচানাচির সময় সাধারণ সম্পাদক গ্রুপের ছাত্রলীগ নেতা সার্থক সভাপতি গ্রুপের সমর্থক রাজিব নামে এক ছাত্রলীগ কর্মীকে ধাক্কা দেয়। এসময় সাধারন সম্পাদক গ্রুপের সাথে সভাপতি গ্রুপের নেতা-কর্মীদের মধ্যে বাকবিতন্ডা ও ধস্তাধস্তির ঘটনা ঘটে। এক পর্যায়ে সাধারণ সম্পাদক গ্রুপের সার্থক উত্তেজিত হয়ে অতিথিদের বসার সোফা ও মঞ্চের লাইটে লাথি মারেন। এ সময় চেয়ার ছোড়াছুড়ির ঘটনাও ঘটে।
এ ঘটনার জেরে বড় কোন ঘটনার আশঙ্কায় সাধারণ শিক্ষার্থীদের মাঝে আতঙ্ক বিরাজ করছে। ক্যাম্পাসে নিরাপত্তা জোড়দারে পুলিশ মোতায়ন করা হয়েছে।
ধস্তাধস্তির ঘটনা সম্পর্কে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মো. সিরাজুল ইসলাম বলেন, মেয়ে শিল্পী গান গাওয়ায় অনেকে এক সাথে মঞ্চে ওঠে পড়ে। মঞ্চে ওঠতে বাধা প্রদান করায় এ ঘটনা ঘটেছে। বিষয়টি সমাধানের চেষ্টা চলছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno