আজ- ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ সোমবার  রাত ২:১৬

ভাসানী বিশ্ববিদ্যালয়ে জাতীয় শোক দিবস পালিত

 

দৃষ্টি নিউজ:


জাতীয় শোক দিবস ও স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২-তম শাহাদত বাষির্কী উদযাপন উপলক্ষে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উদ্যোগে আলোচনা সভাসহ মঙ্গলবার(১৫ আগস্ট) দিনব্যাপী নানা কর্মসূচি পালন করা হয়েছে।
বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. আলাউদ্দিনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান আলোচক ছিলেন বরেণ্য শিক্ষাবিদ, গবেষক ও সাহিত্যিক অধ্যাপক ড. সফিউদ্দিন আহমদ।
বিশ্ববিদ্যালয়ের দরবার হলে আয়োজিত আলোচনা সভায় জাতীয় শোক দিবস উদযাপন কমিটির আহ্বায়ক ও লাইফ সায়েন্স অনুষদের ডিন অধ্যাপক ড. এএসএম সাইফুল্লাহ্, ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন ও শিক্ষক সমিতির সভাপতি ড. মুহাম্মদ শাহীন উদ্দিন, বিজ্ঞান অনুষদের ডিন ড. পিনাকী দে, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান ড. মো. ইকবাল মাহমুদ, বিশ^বিদ্যালয়ের রেজিস্ট্রার ড. মোহা. তৌহিদুল ইসলাম, অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি মোহাম্মদ মফিজুল ইসলাম, তৃতীয় শ্রেণির কর্মচারী সমিতির সভাপতি মো. শাহীন উদ্দিন ও চতুর্থ শ্রেণির কর্মচারী সমিতির সভাপতি মো. নাজিম উদ্দিন মিয়া প্রমুখ বক্তব্য রাখেন ।
অন্যান্য কর্মসূচির মধ্যে ছিল কালো ব্যাজ ধারণ, জাতীয় পতাকা অর্ধনমিতকরণ, কালো পতাকা উত্তোলন ও বিএনসিসি কর্তৃক সম্মান প্রদর্শন, শোক র‌্যালি, ক্যাম্পাসস্থ শহীদ মিনারে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন, বাদ যোহর বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের নিহত সকল সদস্যদের রূহের মাগফিরাত কামনা করে বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় মসজিদে বিশেষ দোয়া এবং এতিমদের মঝে খাবার বিতরণ।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno