আজ- ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  ভোর ৫:২৪

ভাসানী বিশ্ববিদ্যালয়ে জাতীয় শোক দিবস পালিত

 

দৃষ্টি নিউজ:

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সোমবার(১৫ আগস্ট) স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদৎ বাষির্কী ও জাতীয় শোক দিবস উপলক্ষে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি পালন করা হয়েছে।


সুর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা অর্ধনমিতভাবে ও কালো পতাকা উত্তোলনের মাধ্যমে কর্মসুচির উদ্বোধন করেন- বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডক্টর মো. ফরহাদ হোসেন।


এ সময় বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ডক্টর এআরএম সোলাইমান ও ট্রেজারার প্রফেসর ডক্টর মো. সিরাজুল ইসলাম তার সাথে ছিলেন।


এরপর একটি শোক র‌্যালি বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস প্রদক্ষিণ করে বঙ্গবন্ধুর মুর‌্যালের সামনে গিয়ে শেষ হয়। পরে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পন করা হয়।


এছাড়া সায়েন্স অনুষদ, টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগ, কেন্দ্রীয় গ্রন্থাগার, শিক্ষক সমিতি, অফিসার্স অ্যাসোসিয়েশন, তৃতীয় শ্রেণির কর্মচারী সমিতি, চতুর্থ শ্রেণির কর্মচারী সমিতি, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ, বঙ্গবন্ধু পরিষদ, বঙ্গবন্ধু শিক্ষক পরিষদ, ভাসানী পরিষদ ও বঙ্গবন্ধু সাংস্কৃতিক পরিষদের পক্ষ থেকেও পুষ্পস্তবক অর্পণ করা হয়।


কর্মসূচিতে বিভিন্ন অনুষদের ডিন, রেজিস্ট্রার, হল প্রভোস্ট, বিভাগীয় চেয়ারম্যান, শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীরা অংশগ্রহণ করেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno