আজ- ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  সন্ধ্যা ৬:৩৯

ভাসানী বিশ্ববিদ্যালয়ে জননেতা আব্দুল মান্নানের মৃত্যুবার্ষিকী পালিত

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে মঙ্গলবার(৪ এপ্রিল) বীর মুক্তিযোদ্ধা জননেতা আব্দুল মান্নানের ১৮তম মৃত্যুবার্ষিকী পালন করা হয়েছে। কর্মসূচির মধ্যে ছিল- মরহুমের প্রতিকৃতিতে পুস্পার্ঘ অর্পন, আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল ইত্যাদি।


বিশ্ববিদ্যালয়ের জননেতা আব্দুল মান্নান হলে ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডক্টর মো. ফরহাদ হোসেন, প্রো-ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডক্টর এআরএম সোলাইমান, ট্রেজারার প্রফেসর ডক্টর মো. সিরাজুল ইসলাম ও জননেতা আব্দুল মান্নান হলের প্রভোস্ট প্রফেসর ডক্টর মো. মাসুদার রহমান সহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে মরহুমের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করা হয়।


পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবার, মুক্তিযুদ্ধে অংশগ্রহণকারী সকল মুক্তিযোদ্ধা এবং জননেতা আব্দুল মান্নানসহ তার পরিবারের জন্য দোয়া ও মোনাজাত করা হয়। এছাড়া বাদ এশা জননেতা আব্দুল মান্নান হলের মসজিদে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। সকল কর্মসূচিতে জননেতা আব্দুল মান্নান হলের হাউজ টিউটর, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীরা অংশগ্রহন করেন।


প্রকাশ, জননেতা আব্দুল মান্নান জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর ও বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য ছিলেন। তিনি বাংলাদেশ সরকারের সাবেক স্বরাষ্ট্র ও স্বাস্থ্যমন্ত্রী ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno