আজ- ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  বিকাল ৫:৫৪

ভাসানী বিশ্ববিদ্যালয়ে বহিরাগতদের হামলায় শিক্ষার্থী আহত

 

দৃষ্টি নিউজ:

dristy.tv pic-73
মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে বহিরাগতদের হামলায় এক শিক্ষার্থী গুরুতর আহত হয়েছেন। বুধবার(১২ এপ্রিল) দুপুরে বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় গেট সংলগ্ন এলাকার পরেশ রেস্টুরেন্টের সামনে এ ঘটনা ঘটে। আহত রাগিব হাসান রানা গণিত বিভাগের ২য় বর্ষ প্রথম সেমিস্টারের শিক্ষার্থী। ওই ঘটনার প্রতিবাদে বিশ্ববিদ্যালয় এলাকার বাজার সংলগ্ন সকল দোকানপাট বন্ধ করেছে দিয়েছে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা।
প্রত্যক্ষদর্শীরা জানায়, রাগিব হাসান রানা বিশ্ববিদ্যালয় থেকে পরেশ রেস্টুরেন্টের সামনে গেলে আগে থেকেই ওঁৎপেতে থাকা দুস্কৃতিকারীরা অতর্কিত হামলা চালায়। হামলায় মাথায় ও বুকে গুরুতর যখম হয়। পরে সহপাঠিরা খবর পেয়ে তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে যায়।
প্রত্যক্ষদর্শীরা জানায়, পৌর শহরের বাঘবাড়ী এলাকার কচির ছেলে অর্দি, তুলার ছেলে সজল ও জয় নামে এক যুবক রানার উপর হামলা চালায়।
বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. মো. সিরাজুল ইসলাম বলেন, আইনশৃঙ্খলা বাহিনীকে বিষয়টি জানানো হয়েছে। দুস্কৃতিকারী যেই হোক না কেন আইনের আওতায় আনা হবে।
আহত রানার অবস্থার অবনতি হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করার পরামর্শ দিয়েছে চিকিৎসকরা।
এদিকে, হামলাকারীদের গ্রেপ্তারে পুলিশি অভিযান চালানো হচ্ছে। ঘটনার পরই গাঁ ঢাকা দিয়েছে হামলাকারী ও তার পরিবারের সদস্যরা। ক্যাম্পাসে থমথমে অবস্থা বিরাজ করছে। অনাকাঙ্খিত ঘটনা এড়াতে ক্যাম্পাসে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno