আজ- ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  রাত ২:০৫

ভাসানী বিশ্ববিদ্যালয়ে বাংলা নববর্ষ উদযাপিত

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের সন্তোষস্থ মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উদ্যোগে বাংলা নববর্ষ উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালন করা হয়েছে। কর্মসূচির মধ্যে ছিল, মঙ্গল শোভাযাত্রা, বৈশাখী মেলা, শিক্ষক ও কর্মকর্তা এবং ছাত্র-ছাত্রীদের মধ্যে পিলো পাসিং, চাচা আপন প্রাণ বাঁচা, রশি টানাটানি, হাঁড়িভাঙা, মোরগ লড়াই, কানামাছি ভোঁ ভোঁ, কাবাডি, রম্য বিতর্ক, নৃত্য ও সঙ্গীত পরিবেশন, নাটক ইত্যাদি।
শনিবার(১৪ এপ্রিল) সকালে বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. আলাাউদ্দিনের নেতৃত্বে বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রাটি বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে থেকে শুরু হয়ে সন্তোষ বাজার সহ ক্যাম্পাস প্রদক্ষিণ করে বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চে গিয়ে শেষ হয়।
দিনব্যাপী সকর্মসূচিতে বিশ্ববিদ্যালয়ের ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন ও শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মুহাম্মদ শাহীন উদ্দিন, লাইফ সায়েন্স অনুষদের ডিন ও উদ্যাপন কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. এএসএম সাইফুল্লাহ্, সায়েন্স অনুদের ডিন ড. পিনাকী দে, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ড. মো. ইকবাল মাহমুদ, রেজিস্ট্রার ড. মোহা. তৌহিদুল ইসলাম, হল প্রভোস্ট, বিভাগীয় প্রধানগণ এবং অন্যান্য শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতৃবৃন্দসহ বিভিন্ন বিভাগের ছাত্র-ছাত্রীরা অংশ গ্রহণ করেন। এ ছাড়া নববর্ষ উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের হলগুলোতে বিশেষ খাবারের ব্যবস্থা এবং বিকালে মুক্তমঞ্চে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno