আজ- ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ বুধবার  রাত ৩:২৯

ভাসানী বিশ্ববিদ্যালয়ে ‘সেলফ এসেসমেণ্ট সার্ভে শেয়ারিং’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত

 

দৃষ্টি নিউজ:


মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের ‘সেলফ এসেসমেণ্ট সার্ভে শেয়ারিং’ শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বুধবার(২৫ এপ্রিল) বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের উচ্চশিক্ষা মানোন্নয়ন প্রকল্প (হেকেপ) পরিচালিত ওই কর্মশালার উদ্বোধন করেন, বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. আলাউদ্দিন।
কর্মশালায় বিশেষ অতিথি ছিলেন, বিশ্ববিদ্যালয়ের আইকিউএসি প্রকল্পের পরিচালক অধ্যাপক ড. মো. সিরাজুল ইসলাম, অতিরিক্ত পরিচালক অধ্যাপক ড. একেএম মহিউদ্দিন। স্বাগত বক্তব্য রাখেন, গণিত বিভাগের সেলফ এসেসমেণ্ট কমিটির প্রধান ড. পিনাকী দে। কর্মশালা পরিচালনা করেন বিভাগের প্রভাষক মৃনাল চন্দ্র বর্মন। সভাপতিত্ব করেন, গণিত বিভাগের চেয়ারম্যান মো. বাবুল হোসেন।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, শিক্ষকদের সকল জ্ঞান নিজের মধ্যে ধারণ করতে হবে এবং তা সঠিকভাবে উপস্থাপন করে শিক্ষার্থীদের গ্রহণ করার সুযোগ করে দিতে হবে। ক্লাসে কোন কোন ছাত্র-ছাত্রী অমনোযোগী তা শিক্ষককেই চিহ্নিত করে প্রয়োজনীয় ব্যবস্থা করতে হবে। কর্মশালায় ওই বিভাগের শিক্ষক, শিক্ষার্থী, এলামনাই সদস্য ও অফিসাররা অংশ গ্রহণ করেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno