আজ- ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  বিকাল ৫:১৯

ভাসানী বিশ্ববিদ্যালয় ছাত্রের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন ॥ ক্লাস বর্জনের ঘোষণা

 

দৃষ্টি নিউজ:

dristy.tv pic-77
টাঙ্গাইলের সন্তোষস্থ মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের ২য় বর্ষের ১ম সেমিস্টারের  শিক্ষার্থী রাগিব হাসান রানার উপর বহিরাগতদের অতর্কিত হামলার প্রতিবাদে বৃহস্পতিবার(১৩ এপ্রিল) দুপুরে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে মানববন্ধন কর্মসূচি পালন করেছে শিক্ষার্থীরা।
মানববন্ধনে বিশ্ববিদ্যালয়ের সকল বিভাগের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে। তারা প্রশ্ন তোলেন,  বহিরাগতরা কীভাবে একটি বিশ^বিদ্যালয়ের ছাত্রের উপর বর্বরোচিত হামলা করে? এটা আমাদের বুঝে আসে না। আমরা এই বর্বরচিত হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। এসময় তারা বিশ্ববিদ্যালয় প্রশাসনের কাছে এই হামলার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে।dristy.tv pic-76
এরআগে বুধবার(১২ এপ্রিল) দুপুরে কয়েকজন বহিরাগত যুবক বিশ্ববিদ্যালয় সংলগ্ন সন্তোষ বাজারে ছাত্র রাগিব হাসান রানার উপর অতর্কিত হামলা করে। আশঙ্কাজনক অবস্থায় তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়। অবস্থার  আরও অবনতি হলে তাকে ওইদিন রাতেই ঢাকা মেডিকেল কলেজ হাসাপাতালে স্থানান্তর করা হয়।
মান্ববন্ধনকারীরা দ্রুত দোষীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা না হলে শনিবার(১৫ এপ্রিল) ক্লাস বর্জনের ঘোষণা দেয়।
এ প্রসঙ্গে টাঙ্গাইল মডেল থানার অফিসার ইনচার্জ নাজমুল হক ভূইয়া জানান, এ হামলার ঘটনায় থানায় মামলা দায়ের করা হলেও তা এফআইর’র প্রক্রিয়াধীন রয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno