আজ- ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  ভোর ৫:৩১

ভাসানী বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির নির্বাচনে ড. শাহীন উদ্দিন সভাপতি ও ড. পিনাকী দে সাধারণ সম্পাদক নির্বাচিত

 

দৃষ্টি নিউজ:


মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির নির্বাচনে ড. মুহাম্মদ শাহীন উদ্দিন সভাপতি ও ড. পিনাকী দে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। সোমবার(১৭ সেপ্টেম্বর) সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত বিশ^বিদ্যালয় ক্যাম্পসস্থ ২য় একাডেমিক ভবনের শিক্ষক লাউঞ্জে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়।
নির্বাচনে বিজয়ী অন্যরা হচ্ছেন, সহ-সভাপতি ড. মীর মোজাম্মেল হক, যুগ্ম-সম্পাদক মো. নাজমুল ইসলাম, কোষাধ্যক্ষ ড. মো. মাসুদার রহমান(বিনা প্রতিদ্বন্ধিতায়), দপ্তর সম্পাদক ড. মো. খাইরুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক সুব্রত সাহা(বিনা প্রতিদ্বন্ধিতায়), শিক্ষা ও গবেষণা সম্পাদক ড. মো. নুরুল ইসলাম, সাংস্কৃতিক ও সমাজ কল্যাণ সম্পাদক পদে রুখসানা সিদ্দীকা এবং নির্বাহী সদস্য পদে মো. সাহেদ মাহমুদ, মো. আশরাফুল আলম, ড. মো. আবু রাশেদ, সুমনা শারমিন, মো. আওরঙ্গজেব আকন্দ ও মো. মূর্তজা রেজা লিংকন নির্বাচিত হয়েছেন।
নির্বাচনে ১৫টি পদের বিপরীতে ৩টি প্যানেলের মাধ্যমে মোট ২৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন অধ্যাপক ড. মো. ইউনুস মিয়া, নির্বাচন কমিশনার ছিলেন ড. মো. আনিসুর রহমান আনিছ ও মো. মাহফুজ রেজা।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno