আজ- ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  সন্ধ্যা ৭:১৭

ভাসানী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির নয়া কমিটি গঠিত

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে। সাত সদস্য বিশিষ্ট নতুন এই কমিটিতে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন দৈনিক বর্তমান পত্রিকার বিশ্ববিদ্যালয় সংবাদদাতা মো. শাহরিয়ার রহমান সৈকত এবং সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকার বিশ্ববিদ্যালয় সংবাদদাতা মোহাইমিনুল কাইয়্যূম। বিশ্ববিদ্যালয়ে কর্মরত সকল সাংবাদিকদের প্রত্যক্ষ ভোটে গত ২৪ অক্টোবর এ নির্বাচন অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার(২ নভেম্বর) এ কমিটি প্রকাশ করা হয়।
এছাড়া সহ-সভাপতি পদে দৈনিক ভোরের ডাকের মো. সাইফুল ইসলাম মজুমদার, যুগ্ম-সম্পাদক পদে মো. দিদারুল ইসলাম এবং কোষাধ্যক্ষ পদে দৈনিক কালের ¯্রােতের সংবাদদাতা মো. রবিউল ইসলাম নির্বাচিত হয়েছেন। কার্যকরী সদস্য পদে সা’দ আল জামানী ও মো. আসাদুল্লাহ জুনায়েদকে মনোনীত করা করা হয়।
মাভাবিপ্রবি সাংবাদিক সমিতির প্রধান উপদেষ্টা হচ্ছেন, মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. আলাউদ্দিন। এছাড়া উপদেষ্টা হিসেবে রয়েছেন, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. মো. সিরাজুল ইসলাম, রেজিস্ট্রার ড. মোহা. তৌহিদুল ইসলাম, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ, সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলা, বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ ও প্রেস প্রকাশনা দপ্তরের সহকারী পলিচালক মো. সামছুল আলম এবং সাংবাদিক সমিতির সাবেক সভাপতি ও দৈনিক মানবজমিন পত্রিকার মাভাবিপ্রবি প্রতিনিধি মো. রিয়াজ উদ্দিন রিপন।
উল্লেখ্য, গত ৭ বছর ধরে মাভাবিপ্রবি সাংবাদিক সমিতি বিশ্ববিদ্যালয়ে কাজ করছে। দীর্ঘদিন পর সম্প্রতি সাংবাদিক সমিতিকে একটি কক্ষ বরাদ্দ দেয়া হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno