আজ- ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  রাত ১০:৩১

ভূঞাপুরে অন্ত:সত্তা গৃহবধূর মরদেহ উদ্ধার

 

দৃষ্টি নিউজ:

0m5
টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার নিকরাইল ইউনিয়নের চিতুলিয়াপাড়া গ্রাম থেকে মঙ্গলবার(৪ এপ্রিল) সকালে তিন মাসের অন্ত:সত্তা শাহনাজ (২৫) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
পারিবারিক সূত্রে জানা যায়, নিকরাইল ইউনিয়নের চরপলশিয়া গ্রামের মো. গফুর উদ্দিনের মেয়ে শাহনাজের (২৫) সাথে দুই বছর আগে একই ইউনিয়নের চিতুলিয়াপাড়া গ্রামের গফুর শেখের ছেলে মো. নজরুল ইসলামের (২৭) পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকেই তাদের সম্পর্ক ভাল যাচ্ছিল না। মঙ্গলবার সকালে ভাসুরের বউ শাহনাজের ঘরের কাছে ডাকতে গিয়ে ভেতর থেকে কোন সারা না পেয়ে দরজা ধাক্কা দিলে ঘরের মেঝেতে শাহনাজের নিথর দেহ পরে থাকতে দেখে চিৎকার করে। চিৎকার শুনে পাশের বাড়ির লোকজন এগিয়ে আসে। এ সময় শাহনাজের স্বামী মো. নজরুল ইসলাম, শ্বশুর গফুর শেখ ও শ্বাশুড়ি বাড়িতে ছিলনা। পরে পুলিশে খবর দিলে তারা লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। প্রতিবেশিরা ধারণা করছে, শাহনাজকে শ্বাসরোধে হত্যা করা হয়ে থাকতে পারে।
ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ একেএম কাউসার চৌধুরী জানান, মরদেহ উদ্ধার করে অপমৃত্যু মামলা দায়ের করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno