আজ- ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  সকাল ৮:৩২

ভূঞাপুরে অপহরণের পর মুক্তিপণ দাবি ॥ দুই অপহরণকারী গ্রেপ্তার

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের ভূঞাপুরে বীমা করার কথা বলে আলমগীর হোসেন তালুকদার (৫৫) নামে এক বীমাকর্মীকে অপহরণ করে মুক্তিপণ দাবির অভিযোগে দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। অপহৃত আলমগীর হোসেন তালুকদারকে উদ্ধার করা হয়েছে। তিনি মেঘনা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানীর ভূঞাপুর জোনাল অফিসের হিসাব রক্ষক হিসেবে কর্মরত।


গ্রেপ্তারকৃতরা হচ্ছেন- টাঙ্গাইলের কালিহাতী উপজেলার সিলিমপুর গ্রামের মজনু মিয়ার ছেলে রাজু আহমেদ(২৫) এবং একই গ্রামের খলিলুর রহমানের ছেলে রাকিব মিয়া(১৫)।

রোববার (৩ সেপ্টেম্বর) ভোরে কালিহাতী উপজেলার সাতুটিয়া এলাকা থেকে রাকিব ও ঢাকা থেকে রাজু আহমেদকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় আলমগীর হোসেন তালুকদারের ছোট ভাই মাহমুদুল হাসান তালুকদার বাদি হয়ে রাজু আহমেদ ও রাকিবকে আসামি করে ভূঞাপুর থানায় মামলা দায়ের করেছেন।


জানা যায়, রোববার বিকালে অভিযুক্ত রাজু ও রাকিব বীমা করার আগ্রহ প্রকাশ করে আলমগীর হোসেন তালুকদারকে মোবাইল ফোনে জানায়। আলমগীর তাদের সাথে কথা বলে ওই বীমা কোম্পানীর ম্যানেজার তারিকুল ইসলাম তুহিনের সঙ্গে ভূঞাপুরের শিয়ালকোল ফিলিং স্টেশন পর্যন্ত যান। পরে রাজু সেখানে আসে এবং আলমগীর হোসেনকে তার বাড়িতে গিয়ে কথা বলঅর প্রস্তাব দেন।


এরপর অভিযুক্তরা আলমগীরকে মোটরসাইকেলে উঠিয়ে তার ঘাটাইলের লোকেরপাড়া ইউনিয়নের ছয়আনি বকশিয়া গ্রামে না গিয়ে কালিহাতীর নিশ্চিন্তপুর এলাকার পরিত্যক্ত একটি চাতালে নিয়ে দুই লাখ টাকা মুক্তিপণ দাবি করে ও অন্যথায় প্রাণনাশের হুমকি দেয়। একপর্যায়ে বাধ্য হয়ে আলমগীর তালুকদার তার স্ত্রী হাসিনা বেগমকে ঘটনা জানায়। পরে তার স্ত্রী মোবাইল ফোনের মাধ্যমে মুক্তিপণের প্রায় ৪১ হাজার টাকা প্রদান করে।


অপহৃত আলমগীর হোসেনের স্ত্রী হাসিনা বেগম জানান, অফিসের কাজকর্ম শেষে প্রতিদিনের মতো যথাসময়ে বাড়ি না ফেরায় তারা স্বজনদের বাড়িতে খোঁজাখুজির এক পর্যায়ে রাত সাড়ে ৭ টার দিকে ফোনে তার স্বামী আলমগীর অপহরণের বিষয়টি জানায়।


তিনি আরও জানান, তিনি অপহরণের বিষয়টি তার দেবর মাহমুদুল হাসানকে জানালে তিনি ভূঞাপুর থানা পুলিশে অভিযোগ করেন। পরে পুলিশ রোববার রাতে কালিহাতী ও ঢাকা থেকে অভিযুক্তদের গ্রেপ্তার করে।


ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) আহসান উল্লাহ্ জানান, অভিযোগের প্রেক্ষিতে রাজু আহমেদ ও তার সহযোগী রাকিব নামে দুইজনকে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে ৩৩ হাজার ৫০০ টাকা, দুইটি মোবাইল ফোন ও রাজুর ব্যবহৃত মোটরসাইকেল জব্দ করা হয়। এ সময় অপহৃত আলমগীর হোসেন তালুকদারকেও উদ্ধার করা হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno