আজ- ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  দুপুর ১২:৪৯

ভূঞাপুরে অসহায় শিক্ষার্থীর পাশে ইউএনও

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের ভূঞাপুরে অসহায় দরিদ্র এক শিক্ষার্থীর পাশে আর্থিক সাহায্য নিয়ে দাঁড়ালেন ইউএনও ঝোটন চন্দ। উপজেলার অলোয়া ইউনিয়নের নিকলা কদিম গ্রামের দরিদ্র মো. মোস্তফার কলেজ পড়ুয়া ছেলে আব্দুর রাজ্জাকের ফাইনাল পরীক্ষার ফরমপুরণের টাকা সোমবার(২০ আগস্ট) রাতে তুলে দেন তিনি।
জানা যায়, দরিদ্র মো. মোস্তফা অনেক স্বপ্ন নিয়ে ছেলেকে টাঙ্গাইলের একটি বেসরকারি প্রতিষ্ঠানে ম্যাটস এ ভর্তি করেন। কিন্তু দারিদ্রতা তাকে পিছু ছাড়েনি। টাকার অভাবে ছেলে ম্যাটস এর ফাইনাল পরীক্ষা দিতে পারছিল না। গরীব ছেলেকে ডাক্তার বানানোর স্বপ্ন পুরণের জন্য তিনি দ্বারে দ্বারে ঘুরেছেন। কিন্তু কোথাও তিনি আর্থিক সহযোগিতা পাননি। পরে তিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ঝোটন চন্দ এর সাথে দেখা করে ছেলের ফাইনাল পরীক্ষার ফরমপুরণে টাকার অভাবের কথা জানান। ইউএনও মোস্তফার কথাগুলো শুনে নিজ উদ্যোগে তার ছেলের পরীক্ষার ফরমপুরণের জন্য নগদ ১৫হাজার টাকা তুলে দেন। এছাড়া ছেলের পড়াশুনার জন্য সার্বিক সহযোগিতার আশ্বাস দেন তিনি। অন্যদিকে, উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল হালিম অ্যাডভোকেট এক হাজার টাকা প্রদান করেন।
আবেগআপ্লুত হয়ে মো. মোস্তফা জানান, অনেকজনের কাছে ঘুরেছি ছেলের পরীক্ষার টাকার জন্য কিন্তু কেউ সহযোগিতা করেনি। শুনেছি ইউএনও স্যার ভাল মানুষ সবাইকে সাহায্য করেন। সেই আশা নিয়ে স্যারের কাছে গিয়ে সব খুলে বললে স্যার আমার ছেলের পরীক্ষার জন্য আর্থিক সাহায্য করেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝোটন চন্দ জানান, টাকার অভাবে মেধাবী ছেলেটির পড়ালেখা বন্ধ হয়ে যাবে- এটা হতে পারে না। ছেলেটার পরীক্ষার জন্য যতটুকু সম্ভব তার বাবার হাতে তুলে দিয়েছি। ভবিষ্যতে সহযোগিতা অব্যাহত থাকবে। এছাড়া ভূঞাপুরে যে কোন দরিদ্র কিন্তু মেধাবী শিক্ষার্থীর পাশে থাকতে উপজেলা প্রশাসন বদ্ধপরিকর।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno