আজ- ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ সোমবার  সন্ধ্যা ৬:২৯

ভূঞাপুরে আ’লীগের মনোনয়ন প্রত্যাশির কম্বল বিতরণ

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল-২(ভূঞাপুর-গোপালপুর) আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশি ও গোপালপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ইউনুছ ইসলাম তালুকদার ঠান্ডু সোমবার(৫ জানুয়ারি) ভূঞাপুর উপজেলার গোবিন্দাসী ইউনিয়নে দুই হাজার শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেছেন।
এ উপলক্ষে গোবিন্দাসী-বঙ্গবন্ধুসেতু বেড়ীবাঁধ সংলগ্ন মাঠে কম্বল বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। গোবিন্দাসী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. দুলাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, গোপালপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ইউনুছ ইসলাম তালুকদার ঠান্ডু। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, ভূঞাপুর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-আহ্বায়ক মো. নজরুল ইসলাম, সাবেক যুগ্ম-আহ্বায়ক আজহারুল ইসলাম, ভূঞাপুর উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক সরকার বাদল, বিআরডিবি’র সাবেক চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন তুলা, যুবলীগ নেতা ইউসুফ আলী চকদার প্রমুখ।
অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, দেশ ও জাতির উন্নয়নে মানুষের কণ্যাণে আমি পরিবর্তনশীল রাজনীতি করতে চাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ বিশ্ব দরবারে মাথা উঁচু করে চলছে। সরকারের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় অবহেলিত চরাঞ্চলবাসীকেও মূল ধারায় থাকতে হবে- এগিয়ে যেতে হবে। তিনি প্রমত্তা যমুনায় গাইড বাঁধ দিয়ে তার গতিপথকে নিয়ন্ত্রণ করে একটি অর্থনৈতিক জোন করার মহাপরিকল্পনা গ্রহন করেছেন বলে ঘোষণা দেন। ইতোমধ্যে মহাপরিকল্পনা বাস্তবায়নের জন্য সরকারের তরফে ২৫০ কোটি টাকার টেন্ডার আহ্বান করা হয়েছে বলেও জানান তিনি।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno