আজ- ১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  বিকাল ৩:২৯

ভূঞাপুরে ট্রেনের ধাক্কায় সিএনজি চালকের মৃত্যু

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের ভূঞাপুরে রেললাইন পাড় হতে গিয়ে ট্রেনের ধাক্কায় জাহিদুল ইসলাম নামে এক সিএনজি চালিত অটোরিকশা চালকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় সিএনজিতে থাকা আরও দুই যাত্রী গুরুতর আহত হয়েছেন।

শনিবার (২৬ মার্চ) সন্ধ্যায় বঙ্গবন্ধু সেতু পূর্ব-জামালপুর রেললাইনে ভূঞাপুর উপজেলার অলোয়া ইউনিয়নের আমুলা গ্রামের রেলক্রসিংয়ে ওই ঘটনা ঘটে। নিহত জাহিদুল ইসলাম উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের খানুরবাড়ী গ্রামের বাসিন্দা।


আহত দুই যাত্রী হচ্ছেন- ভূঞাপুর উপজেলার অলোয়া ইউনিয়নের কাগমারী গ্রামের সামছু মিয়ার ছেলে বাদশা মিয়া(৪৫) ও একই উপজেলার ফলদা ইউনিয়নের ধবুলিয়া গ্রামের রহিজ উদ্দিনের ছেলে রবিউল আলম(৩৫)।


স্থানীয়রা জানায়, জামালপুর থেকে ছেড়ে আসা একটি লোকাল ট্রেন বঙ্গবন্ধু সেতু পূর্ব রেলস্টেশনে যাচ্ছিল। পথিমধ্যে একটি সিএনজি চালিত অটোরিকশা আমুলা রেলক্রসিং পাড় হওয়ার সময় ট্রেনের ধাক্কায় খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে সিএনজি চালক নিহত ও অপর দুই যাত্রী আহত হয়। আহতদের উদ্ধার করে ভূঞাপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়।


হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আল মামুন জানান, ট্রেনের ধাক্কায় আহত হওয়া দুই ব্যক্তিকে স্থানীয় লোকজন গুরুতর অবস্থায় হাসপাতালে নিয়ে আসেন। পরে তাদের অবস্থা আশঙ্কাজনক হলে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।


ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) মুহাম্মদ ফরিদুল ইসলাম জানান, ট্রেনের ধাক্কায় হতাহতের খবর পেয়ে রেলওয়ে পুলিশকে জানানো হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno