আজ- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  বিকাল ৫:৫০

ভূঞাপুরে দুর্নীতির অভিযোগে ইউপি সদস্য বরখাস্ত

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের ভূঞাপুরে বয়স্ক ও প্রতিবন্ধী ভাতা দেওয়ার নামে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে গাবসারা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের সদস্য হিটলার তালুকদার ওরফে হিটুকে সাময়িক বহিস্কার করা হয়েছে।

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের, স্থানীয় সরকার বিভাগ, ইউনিয়ন পরিষদ-১ শাখার উপ-সচিব মোহাম্মদ ইফতেখারুল আহমেদ চৌধুরী গত ৯ ডিসেম্বর স্বাক্ষরিত এক প্রজ্ঞাপণের মাধ্যমে তাকে সাময়িক বরখাস্ত করা হয়।

প্রজ্ঞাপণে উল্লেখ করা হয়েছে, ইউপি সদস্য হিটলার তালুকদার ওরফে হিটুর বিরুদ্ধে বয়স্ক ও প্রতিবন্ধী ভাতা কার্ড করে দেওয়ার নামে অর্থ আত্মসাতের অভিযোগ উঠলে তা তদন্তে প্রমাণিত হয়।

পরবর্তীতে জেলা প্রশাসক স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) আইন অনুযায়ী ওই সদস্যের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের সুপারিশ করলে ইউনিয়ন পরিষদ আইন ২০০২ এর ৩৪ (১) অনুযায়ী তাকে পদ থেকে সাময়িক বহিস্কার করা হয়।

এ বিষয়ে উপ-সচিব মোহাম্মদ ইফতেখারুল আহমদে চৌধুরী বলনে, স্থানীয় তদন্তে গাবসারা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড সদস্য হিটলার তালুকদার ওরফে হিটুর বিরুদ্ধে বয়স্ক ও প্রতিবন্ধী ভাতা দেওয়ার নামে টাকা আত্মসাতের অভিযোগের সত্যতা প্রমাণিত হয়েছে। এরই পরিপ্রেক্ষিতে তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno