আজ- ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  রাত ৯:৪১

ভূঞাপুরে পরকীয়া প্রেমিককে ডেকে এনে হত্যার অভিযোগ

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলে ভূঞাপুরে পরকীয়া প্রেমিককে ডেকে এনে হত্যার পর বস্তাবন্দি করে বিলের পানিতে ভাসিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে। মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর ) দুপুরে উপজেলার ফলদা ঘোনার পাড়া মোইশা বিল থেকে পরকীয়া প্রেমিক জয়নাল আবেদীনের(৩০) মরদেহ উদ্ধার করে পুলিশ।


হত্যাকান্ডের শিকার জয়নাল আবেদীনের বাড়ি গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ এলাকায়। তিনি গাজীপুরের কালিয়াকৈর এলাকার সিএনজি চালক ছিলেন।


এরআগে পরকীয়া প্রেমিকার স্বামী ভূঞাপুর উপজেলার ফলদা ইউনিয়নের ঘোনাপাড়া এলাকার মৃত সাইদ আলী ওরফে গণেশের ছেলে জীবন আহাম্মেদের জবানবন্দি অনুযায়ী ওই বিল থেকে প্রেমিকের বস্তাবন্দি গলিত মরদেহ উদ্ধার করা হয়।


জানা যায়, ফলদা এলাকার জীবন আহাম্মেদর স্ত্রী কালিয়াকৈর থাকাকালে সিএনজি চালক জয়নালের সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। তাদের পরকীয়ার অবৈধ সম্পর্ক স্বামী জীবন জেনে যায়। পরে স্ত্রীর সাথে কথা বলে গত ৬ সেপ্টেম্বর জয়নালকে কালিয়াকৈর থেকে ফলদায় ডেকে নিয়ে আসে।

এরপর আর জয়নালের খোঁজ না পাওয়ায় তার পরিবার কালিয়াকৈর থানায় সাধারণ ডায়রি করে। পরে পুলিশ তথ্যপ্রযুক্তির সহায়তায় জীবনের সংশ্লিষ্টতা খুঁজে পেলে তাকে আটক করে। পরে জীবন আহাম্মেদ হত্যাকান্ডের কথা স্বীকার করে। এরপর তার কথা অনুযায়ী গ্রামের বাড়ি ফলদার ঘোনাপাড়ার বিল থেকে বস্তাবন্দি মরদেহ উদ্ধার করা হয়। এসময় জীবন উপস্থিত ছিলেন।


ফলদা ঘোনাপাড়ার ইউপি সদস্য আব্দুর রাজ্জাক মিয়া জানান, প্রেমের সম্পর্কের জের ধরে ওই ব্যক্তিকে ডেকে এনে হত্যার পর মরদেহ বিলে ফেলে দেওয়া হয়। পরে জীবনের কথামত ভূঞাপুর থানা ও কালিয়াকৈর থানা পুলিশ মরদেহ উদ্ধার করে। তবে মরদেহটি পঁচে গেছে।


ভূঞাপুর থানার উপপরিদশর্ক (এসআই) কামরুল ইসলাম জানান, ওই ব্যক্তি নিখোঁজের একটি ডায়রি হয়েছিল কালিয়াকৈর থানায়। প্রেমঘটিত কারণে তাকে হত্যা করা হয়েছে।

পরে জীবনের কথা অনুযায়ী ফলদার বিল থেকে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। জীবন আহাম্মেদ পুলিশ হেফাজতে রয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno