আজ- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  দুপুর ১২:৩০

ভূঞাপুরে পিস্তল ও গুলিসহ দুইজন আটক

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের ভূঞাপুরে একটি বিদেশি পিস্তল, তিন রাউন্ড গুলি ও একটি ম্যাগাজিনসহ দুইজনকে আটক করেছে এলাকাবাসী। বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) রাতে উপজেলার অর্জুনা ইউনিয়নের দুর্গম চর বানিয়া বাড়ি থেকে তাদের আটক করা হয়। খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌছে আটককৃতদের উদ্ধার করে রাতেই থানায় নিয়ে যায়।
আটককৃতরা হচ্ছেন, সিরাজগঞ্জ সদরের ঘরিয়ার চর গ্রামের আলম খানের ছেলে শুভ ওরফে সুমন (২৪) ও চর রূপসা গ্রামের হাতেম আলীর ছেলে সোহাগ রানা (২০)। এ ব্যাপারে এসআই ওবায়দুল হক বাদী হয়ে শুক্রবার (২২ ডিসেম্বর) ভূঞাপুর থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেছেন।
ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ একেএম কাউসার চৌধুরী জানান, উপজেলার অর্জুনা ইউনিয়নের দুর্গম চর বানিয়া বাড়ি হাফেজিয়া মাদ্রাসা মাঠে চোরাই মোটরসাইকেল কেনাবেচা নিয়ে এলাকাবাসীর সাথে আটককৃত শুভ ওরফে সুমন ও সোহাগ রানা তর্কবিতর্ক এবং ধস্তাধস্তির ঘটনা ঘটে। ধস্তাধস্তির এক পর্যায়ে এলাকাবাসী তাদের আটক করে। খবর পেয়ে এসআই ওবায়দুল হকের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌছে বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) রাত সাড়ে ১১টায় তাদের উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ সময় শুভ ওরফে সুমনের দেহ তল্লাসী করে আমেরিকার তৈরি একটি পিস্তল, তিন রাউন্ড গুলি ও একটি ম্যাগাজিন উদ্ধার করা হয়।
এ ব্যাপারে শুক্রবার (২২ ডিসেম্বর) সকালে ভূঞাপুর থানায় মামলা হয়েছে। শুভ ওরফে সুমনের বিরুদ্ধে বগুড়ায় দুইটি ও ভূঞাপুর থানায় একটি এবং সোহাগ রানার বিরুদ্ধে সিরাজগঞ্জ সদর থানায় একটি মামলা রয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno