আজ- ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ মঙ্গলবার  সকাল ১১:৪৮

ভূঞাপুরে প্রশ্নপত্র ফাঁস চক্রের সদস্য গ্রেপ্তার

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলে সম্প্রতিক চলমান এইচএসসি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসকারী চক্রের সক্রিয় সদস্য মো. আহাদুল ইসলাম আসিফকে (১৯) গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন(র‌্যাব-১২)। শনিবার(২১ এপ্রিল) দিবাগত রাতে ভূঞাপুর উপজেলার অলোয়া ইউনিয়নের আমুলা দেহভরট্ট গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তিনি ওই গ্রামের মো. নুরুল ইসলামের ছেলে।
টাঙ্গাইল র‌্যাব-১২’র সিপিসি-৩’র কোম্পানী কমান্ডার মেজর মোহাম্মদ রবিউল ইসলাম জানান, শনিবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার অলোয়া ইউনিয়নের আমুলা দেহভরট্ট গ্রামস্থ মো. আজাহার মিয়ার বাড়িতে অভিযান চালিয়ে চলমান এইচএসসি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসকারী চক্রের সক্রিয় সদস্য মো. আহাদুল ইসলাম আসিফকে প্রশ্নপত্র ফাঁসে ব্যবহৃত একটি মোবাইল ফোন ও ১৫ টি প্রশ্নপত্রের স্ক্রীনশর্ট এর ছবি সহ গ্রেপ্তার করা হয়। এ সময় জিজ্ঞাসাবাদে তিনি মিথ্যা প্রশ্নপত্র ফাঁসকারী গ্রুপের একজন সক্রিয় সদস্য বলে স্বীকার করেন। তার ব্যবহৃত মোবাইলে Facebook Messenger এর মাধ্যমে গ্রুপ তৈরি করে, যার সদস্য সংখ্যা অনেক এবং HSC Question 2018, comilla victorians Club, জিসান চৌধুরী, EXAM Helping Center, বুদ্ধিমান বলদ, PSC. JSC. SSC.HSC, EXAM Helping Center এবং সুলতানা মারিন গ্রুপ হতে সাজেশন এবং প্রশ্নপত্র সংগ্রহ করে টাকার বিনিময়ে বিভিন্ন সামাজিক যোগাযোগের মাধ্যম ব্যবহার করে চলমান এইচএসসি পরীক্ষার প্রশ্নপত্র দিবে এ শর্তে শিক্ষার্থীদের কাছ থেকে বিকাশের মাধ্যমে টাকা হাতিয়ে নেয়ার পরিকল্পনা করেছে।
এ সময় তিনি আরো জানান, চলমান এইচএসসি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসকারী চক্রের কয়েকজন সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno