আজ- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  বিকাল ৫:০৯

ভূঞাপুরে বৃদ্ধাকে যৌন নিগ্রহের অভিযোগে এক ব্যক্তি গ্রেপ্তার

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের ভূঞাপুরে ৭০ বছরের এক বৃদ্ধাকে যৌন নিগ্রহের অভিযোগে সোমবার(২৪ অক্টোবর) সকালে ভুক্তভোগীর ভাই বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

ওইদিন দুপুরে অভিযুক্ত মো. ইব্রাহিমকে পুলিশ গ্রেপ্তার করেছে। তিনি একই উপজেলার গাবসারা ইউনিয়নের মেঘারপটল গ্রামের আছর আলীর ছেলে। তিনি এক ছেলে ও এক মেয়ের বাবা।


মামলা সূত্রে জানা যায়, গত ১৩ অক্টোবর সকালে মো. ইব্রাহিম ওই নারীর বাড়িতে গিয়ে বলেন- তার স্ত্রী বাড়িতে নেই। তার বাড়িতে গিয়ে গরুর গোবর পরিষ্কার ও উঠান ঝাড়ু দেওয়ার কথা বলেন। পরে ওই বাড়িতে গিয়ে গোবর পরিষ্কার শেষে ওই বৃদ্ধা গোয়ালঘরে ঝাড়ু দিচ্ছিলেন।

এ সময় মো. ইব্রাহিম তাকে মাটিতে ফেলে হাত-মুখ চেপে ধরে যৌন নিগ্রহ করেন। পরে তাকে ঘর থেকে বের করে দেন। সেখান থেকে বাড়িতে যাওয়ার পথে রাস্তাায় প্রতিবেশি এক নারীর সঙ্গে দেখা হলে তাকে ঘটনাটি জানান। পরে বিষয়টি এলাকার মাতব্বরদের জানানো হলেও ভুক্তভোগী গ্রাম্য সালিশে বিচার পাননি।


বৃদ্ধার ভাজিতা জানান, মো. ইব্রাহিমের পরিবারের লোকজনকে ঘটনা জানানোর পাঁচ দিন পর গ্রাম্য সালিশ বসে। সালিশে মাতব্বররা মিমাংসা না করে আবার অন্যদিন বসার কথা বলেন। মো. ইব্রাহিমের পরিবার প্রভাশালী হওয়ায় মাতব্বরদের ম্যানেজ করেছেন। সুষ্ঠু বিচার না পেয়ে তারা আইনের আশ্রয় নিয়েছেন।


গাবসারা ইউনিয়নের স্থানীয় সদস্য আলম শেখ জানান, ঘটনা শুনেই ভুক্তভোগী পরিবারকে তিনি আইনের আশ্রয় নেওয়ার জন্য পরামর্শ দিয়েছেন। একজন জনপ্রতিনিধি হিসেবে তিনি তাদের সহযোগিতা করেছেন।


এ ব্যাপারে ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মদ ফরিদুল ইসলাম জানান, ঘটনার প্রাথমিক সত্যতা পেয়ে অভিযুক্ত মো. ইব্রাহিমকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno