আজ- ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  দুপুর ১:১৩

ভূঞাপুরে সেনা সদস্য ও গৃহবধূর আত্মহত্যা

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার সারপলশিয়া গ্রামে এক সেনা সদস্য ও ভারই গ্রামে মানসিক ভারসাম্যহীন এক গৃহবধূ ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছেন। তাদের মরদেহ ময়নাতদন্দের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।


জানাগেছে, বঙ্গবন্ধু সেনা নিবাসের ১১ আরই ব্যাটালিয়নের জাহাজ স্টাফ ও সিভিল ইলেক্ট্রিশিয়ান হিসেবে কর্মরত ছাইদুল ইসলাম(৩৭) স্ত্রী ও দুই ঠেলে নিয়ে ভূঞাপুরের নিকরাইল ইউনিয়নের সারপলশিয়া গ্রামের আব্দুল মজিদ মিয়ার বাসায় ভাড়া থাকতেন।

মঙ্গলবার (৯ আগস্ট) বিকালে দশ বছরের শিশু ছেলে মাইনুদ্দিন বাড়ির উঠানে খেলা করছিল। তার মা ও বড় ভাই বাজারে গিয়েছিল। ছাইদুল ইসলাম বাড়িতে ফিরে গোসলে শেষে ঘরের-দরজা জানালা বন্ধ করে রুমের ভেতরে ধর্ণার(আড়া) সাথে গলায় রশি দিয়ে ফাঁসিতে আত্মহত্যা করেন।


স্থানীয়রা জানায়, সেনা বাহিনীর সিভিল সদস্য ও জাহাজের স্টাফ ছাইদুল ইসলাম প্রায় তিন বছর ধরে পাইলসের সমস্যায় ভুগছিলেন। সে কারণে যন্ত্রণা সহ্য করতে না পেরে তিনি আত্মহত্যা করে থাকতে পারেন।


অপরদিকে, টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার অলোয়া ইউনিয়নের ভারই গ্রামে মঙ্গলবার (৯ আগস্ট) সকালে রান্না ঘরের চুলায় ভাতের পাতিল রেখে ফাঁসিতে ঝুলে মোছা. রেনু বেগম(৪৯) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। তিনি ভারই গ্রামের রহিজ উদ্দিনের স্ত্রী এবং এক ছেলে ও এক মেয়ের জননী।


নিহতের চাচাত ভাই জিন্নাহ জানান, তার বোন রেনু বেগম চার বছর ধরে মানসিক রোগে ভুগছেন। সোমবার (৮ আগস্ট) তার স্বামী রহিজ উদ্দিন বোনের জানাজা নামাজে শরিক হতে গিয়ে সেই বাড়িতে থেকে যান। বাড়িতে রহিজের স্ত্রী মোছা. রেনু বেগম একাই ছিলেন।

মঙ্গলবার(৯ আগস্ট) সকালে তিনি চুলায় ভাত রান্না করছিলেন। এক পর্যায়ে পরিবারের লোকজনদের চোখ ফাঁকি দিয়ে ঘরের ধর্ণার(আড়ার) সাথে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেন।


ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) ফরিদুল ইসলাম দুটি আত্মহত্যার বিষয় নিশ্চিত করে জানান, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno