আজ- ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ সোমবার  বিকাল ৩:০৮

ভূঞাপুর ইউএনও’র অফিসে জুয়ার আসর ॥ পাঁচ জুয়াড়ির দন্ড

 

দৃষ্টি নিউজ:

wcûUP Ui-00900টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে জুয়ার আসর থেকে পাঁচ জুয়াড়িকে গ্রেপ্তার করে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ১০০টাকা করে অর্থদন্ড দেওয়া হয়েছে। বুধবার(২৬ এপ্রিল) গভীর রাতে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আশরাফ হোসেন হঠাৎ অফিসে গিয়ে জুয়ার আসর দেখতে পেয়ে পুলিশ এনে তাদের গ্রেপ্তার করান। গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের নাইটগার্ড ও টাঙ্গাইল সদর উপজেলার এনায়েতপুর গ্রামের আজহার আলীর ছেলে মো. সিদ্দিক হোসেন(৫০), ভূঞাপুর উপজেলার শ্বশুয়া গ্রামের ইনছান আলী খানের ছেলে মো. মিজান(৩৫), ফসলান্দি গ্রামের মৃত হযরত আলীর ছেলে শফিকুল ইসলাম(৩২), ঘাটাইল উপজেলার কদমতলী গ্রামের ঘাট মন্ডলের ছেলে আব্দুর রহিম(৪০) এবং একই উপজেলার মনিদহ গ্রামের মো. বাবর আলীর ছেলে(৪৫)।
ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ একেএম কাউছার চৌধুরী জানান, বুধবার দিবাগত রাত প্রায় ১২টার দিকে ইউএনও মহোদয় খবর দিলে আমরা তাদেরকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসি। পরে বৃহস্পতিবার(২৭ এপ্রিল) সকালে উপওেজলা নির্বাহী অফিসার মোহাম্মদ আশরাফ হোসেনের নেতৃত্বাধীন ভ্রাম্যমান আদালতের সামনে উপস্থিত করা হলে তাদের প্রত্যেককে ১০০টাকা করে অর্থদন্ড করে ছেড়ে দেওয়া হয়।
ভূঞাপুর উপজেলা নির্বাহী অফিসার ঘটনার সত্যতা স্বীকার করে জানান, হঠাৎ একটি কাগজের প্রয়োজন হওয়ায় অফিসে গিয়ে তিনি নাইটগার্ড সহ অন্যদের অফিসের সভা কক্ষের ছাদের উপর জুয়া খেলতে দেখেন। তারা দীর্ঘ দিন ধরে ইউএনওঅফিসে জুয়া খেলছিল বলে স্বীকার করেছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno