আজ- ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  রাত ৯:৪৬

ভূঞাপুর ও মির্জাপুরে দুই নারীকে হত্যার অভিযোগ

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের ভূঞাপুর পৌরসভার ঘাটান্দিতে নেশার টাকা না পেয়ে স্ত্রী সুমাইয়াকে শ্বাসরোধে স্বামী রুবেল এবং মির্জাপুর উপজেলার বাঁশতৈল ইউনিয়নের বংশীনগর গ্রামের মিস চায়না নামে এক নারীকে হত্যা করার অভিযোগ ওঠেছে। স্ব স্ব থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠিয়েছে।


জানাগেছে, টাঙ্গাইলের ভূঞাপুর পৌরসভার ঘাটান্দি এলাকায় নেশার টাকা না দেওয়ায় স্ত্রী সুমাইয়াকে(২১) মঙ্গলবার(৫ এপ্রিল) দিনগত রাতে তার স্বামী রুবেল শ্বাসরোধে হত্যা করেছে বলে অভিযোগ ওঠেছে। এ ঘটনায় বুধবার(৬ এপ্রিল) দুপুরে জিজ্ঞাসাবাদের জন্য ওই নারীর স্বামী মো. রুবেল মিয়াকে পুলিশ আটক করেছে।

নিহত গৃহবধূ সুমাইয়া গোপালপুর উপজেলার বরশিলা গ্রামের ইউসুফ আলীর মেয়ে এবং ঘাটাইল উপজেলার গৌরিশ্বর গ্রামের মো. শুক্কর আলীর ছেলে রুবেল মিয়ার স্ত্রী। নিহত সুমাইয়ার বাবা ইউসুফ আলী ঢাকার একটি সিমেণ্ট কোম্পানিতে চাকুরি করেন এবং ভূঞাপুর পৌরসভার ঘাটান্দি এলাকায় সুমাইয়ার বাসার পাশেই ভাড়া বাসায় থাকতেন।


সুমাইয়ার মা শারমিন বেগম জানান, রুবেল মিয়া মূলত মাদকাসক্ত। তিনি বিভিন্ন হোটেলে কাজ করতেন। একদিন কাজ করলে দুইদিন বসে থাকতেন। সুমাইয়া অন্যের বাসায় কাজ করে সংসার চালাচ্ছিল। নিয়মিত কাজ করতে বলা ও নেশা করতে বাধা দেওয়ায় সুমাইয়ার সাথে প্রতিদিনই তার ঝগড়া হত।


তিনি জানান, বুধবার রুবেল নেশার টাকার জন্য স্ত্রী সুমাইয়াকে চাপ দেয়। এক পর্যায়ে মারধরও করে। টাকা না দেওয়ায় সুমাইয়াকে শ্বাসরোধে হত্যা করেছে।


ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ফরিদুল ইসলাম জানান, সুমাইয়ার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। সুমাইয়ার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। তার স্বামী রুবেলকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।


অপরদিকে, টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার বাঁশতৈল ইউনিয়নের বংশীনগর গ্রামের বনের ভেতর থেকে বুধবার(৬ এপ্রিল) দুপুরে মিস চায়না আক্তার(৩৬) নামে এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। তিনি ওই গ্রামের মৃত ইয়াদ আলীর মেয়ে।


স্থানীয়রা জানায়, মিস চায়না আক্তারকে গত তিন দিন ধরে খুঁজে পাওয়া যাচ্ছিল না। প্রতিবেশিরা বুধবার দুর্গন্ধ পেয়ে বনের ভেতর খোঁজাখুজি করে তার মরদেহ উদ্ধার করা হয়। অবিবাহিত চায়না আক্তার সব সময় বাবার বাড়িতেই থাকতেন।


বাঁশতৈল ফাঁড়ির এসআই মো. সুরুজ্জামান জানান, খবর পেয়ে অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno