আজ- ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ বুধবার  সকাল ৭:০১

মজলুমের কণ্ঠ’র দুই যুগে পদার্পণ ॥ মজলুম জননেতার আদর্শকে এগিয়ে নেয়ার প্রত্যয়

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইল থেকে প্রকাশিত দৈনিক মজলুমের কণ্ঠ পত্রিকা দুই যুগে পদার্পণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে বরেণ্য ব্যক্তিত্ব মুক্তিযুদ্ধের সংগঠক ও প্রবীণ সাংবাদিক ফজলুর রহমান খান ফারুক ও বুলবুল খান মাহবুবকে সম্মাননা স্মারক দেয়া হয়েছে। শনিবার(১ সেপ্টেম্বর) সকালে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু মিলনায়তনে এ উপলক্ষে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
আলোচনা সভায় বক্তারা বলেন, মজলুম জননেতা মওলানা আব্দুল হামিদ খান ভাসানীর আদর্শকে বাস্তবায়নের মধ্য দিয়ে মজলুমের কণ্ঠকে এগিয়ে যেতে হবে। সাংবাদিকতা একটি মহান পেশা, এ পেশার মাধ্যমে গণকল্যাণের কাজ করতে হবে। অন্যায় বিরুদ্ধে, অত্যাচারিত ও নিপীড়িতের পক্ষে কাজ করে যেতে হবে। যেখানে সত্য সেখানেই ছুঁটে যেতে হবে। পত্রিকার সম্পাদক জাফর আহমেদ প্রয়াত মজলুম জননেতা আব্দুল হামিদ খান ভাসানীর আদর্শকে ধারণ করে সমাজ উন্নয়নে ভূমিকা রাখার প্রত্যয় ব্যক্ত করেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুহাম্মদ নেছার উদ্দিন জুয়েল। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. আহাদুজ্জামান মিয়া, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুর ইসলাম (ভিপি জোয়াহের), যুগ্ম-সম্পাদক নাহার আহমেদ, টাঙ্গাইল পৌরসভার মেয়র আলহাজ্জ মো. জামিলুর রহমান মিরন, টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী জাকেরুর মওলা, সিনিয়র জেলা তথ্য অফিসার কাজী গোলাম আহাদ ও টাঙ্গাইল ‘ল’ কলেজের অধ্যক্ষ অ্যাডভোকেট খান মোহাম্মদ খালেদ। অন্যদের মধ্যে বক্তৃতা করেন, জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি অ্যাডভোকেট আলী ইমাম তপন ও জেলা বাস কোচ মিনিবাস মালিক সমিতির মহাসচিব গোলাম কিবরিয়া (বড়মনি)। সভাপতিত্ব করেন দৈনিক মজলুমের কন্ঠ সম্পাদক অ্যাডভোকেট জাফর আহমেদ।
অনুষ্ঠানে দৈনিক মজলুমের কণ্ঠ পত্রিকার তিন জন সেরা প্রতিনিধি এবং দুইজন অতিথি প্রতিবেদককে সম্মাননা দেয়া হয়। এরআগে সকালে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে বাদ মাগরিব দৈনিক মজলুমের কণ্ঠ কার্যালয়ে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno