আজ- ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  দুপুর ১:২৬

মডেল উপজেলা গঠনই শাহজাহান আনছারীর প্রত্যয়

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে দলীয় মনোনয়নের প্রত্যাশায় জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শাহজাহান আনছারী অবিরাম গণসংযোগ করছেন। প্রতিদিন উপজেলার ১২টি ইউনিয়ন ও পৌরসভার বিভিন্ন এলাকায় উঠান বৈঠক, সান্ধ্যকালীন বৈঠক, পথসভা, হাটসভা, মতবিনিময় সভায় যোগ দিয়ে ভোট প্রার্থণার পাশাপাশি আওয়ামীলীগের হাইকমান্ডে নিয়মিত যোগাযোগ রাখছেন।
টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ক্লিন ইমেজের রাজনীতিক হিসেবে খ্যাত শাহজাহান আনছারী শনিবার(২৬ জানুয়ারি) সদর উপজেলার মগড়া, গালা, ঘারিন্দা, করটিয়া ইউনিয়নে গণসংযোগ করেন। এ সময় তিনি করটিয়া ইউনিয়নের করটিয়া বাজারে নানা শ্রেণি-পেশার মানুষের সাথে মতবিনিময়, স্থানীয় ইউপি চেয়ারম্যান ও সদস্য এবং আওয়ামীলীগের নেতাকর্মীদের সাথে কথা বলেন এবং দুইটি পথসভায় বক্তব্য রাখেন।
করটিয়া গ্রামের কৃতি সন্তান সরকারি সা’দত কলেজ থেকে বিএসসি পাস করা শাহজাহান আনছারী সরকারের ভিষন-২০৪১ কে সফলে অনেক আগে থেকেই কাজ করে যাচ্ছেন। তিনি দলীয় মনোনয়ন পেলে বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হয়ে সদর উপজেলার ৩৫৯টি গ্রামের প্রত্যেকটিকে শহর হিসেবে গড়ে তুলবেন, বড় সড়ক থেকে বাড়ির দোঁড় পর্যন্ত পাকা রাস্তা নির্মাণ করবেন। টাঙ্গাইল পৌরসভাকে ‘সিটি’তে উন্নীত করতে বিশেষ ভূমিকা রাখবেন। সন্ত্রাস, মাদক ও বাল্য বিয়েমুক্ত উপজেলা গঠন করবেন। জাতির জনক বঙ্গবন্ধুর ক্ষুধা-দারিদ্রমুক্ত সোনার বাংলা গড়তে টাঙ্গাইল সদর উপজেলাকে একটি মডেল উপজেলা হিসেবে প্রতিষ্ঠিত করবেন।
পথসভায় তিনি বলেন, আমি সারা জীবন অসহায় নিপীড়িত মানুষের জন্য কাজ করেছি, বাকি জীবনটাও গণমানুষের সেবায় বিলিয়ে দিতে চাই। আমি আপনাদের ঘরের ছেলে, দলমত নির্বিশেষে আমার পাশে থাকলে আমি অবশ্যই দলীয় মনোনয়ন নিয়ে আপনাদের কাছে পাশে হাজির হব। অতীতে করটিয়া ইউনিয়নের কেউ উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থী হতে পারেনি। এবার সুযোগ হাতের নাগালে। আমার বিশ^াস এ সুযোগ আপনারা যথাযথভাবে কাজে লাগাবেন। আমার রাজনৈতিক কর্মকান্ড ও দলের প্রতি অকুণ্ঠ আনুগত্যের কারণে কেন্দ্রীয় নেতৃবৃন্দ মনোনয়নের বিষয়ে আমাকে অবশ্যই বিবেচনা করবে।
এ সময় জেলা ও উপজেলা আওয়ামীলীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সমর্থকরা তার সাথে ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno