আজ- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  বিকাল ৫:১০

মধুপুরে কাভার্ডভ্যানের চাপায় বৃদ্ধার মৃত্যু

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কে মধুপুর উপজেলার মুক্তিযোদ্ধা অফিসের সামনে সোমবার (১০ জুলাই) দুপুর আড়াইটার দিকে একটি ওষুধ কোম্পানির কাভার্ডভ্যানের চাপায় রহিমা বেগম(৭০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। নিহত রহিমা বেগম উপজেলার বেরীবাইদ ইউনিয়নের মাগুন্তিনগর গ্রামের আজাহার আলীর স্ত্রী।


প্রত্যক্ষদর্শীরা জানায়, রহিমা বেগম তার স্বামী আজাহার আলীর সাথে মোটরসাইকেলযোগে গোপালপুর উপজেলায় এক আত্মীয়ের দাওয়াতে অংশ নিতে যাচ্ছিলেন। তারা মধুপুরের মুক্তিযোদ্ধা অফিসের কাছাকাছি পৌঁছলে পেছন দিক থেকে অপর একটি মোটরসাইকেল রহিমাকে বহনকারী মোটরসাইকেলকে ধাক্কা দিলে তারা রাস্তার ওপর ছিটকে পড়েন।

এ সময় জেন্ট্রি ফার্মাসিউটিক্যালের কাভার্ডভ্যান রহিমাকে চাপা দেয়। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।


মধুপুর থানার উপ-পরিদর্শক(এসআই) মামুনুর রশীদ জানান, সড়ক দুর্ঘটনায় নিহত রহিমা বেগমের মরদেহ আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে। ওষুধ কোম্পানির কাভার্ডভ্যানটি জব্দ করা হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno